Karan Drisha Wedding

খাঁটি পঞ্জাবি দেওলদের পরিবারে বাঙালি বৌমা, পুত্রবধূকে নিয়ে কী লিখলেন সানি দেওল?

১৮ জুন নতুন বৌমা এলেন দেওলদের বাড়িতে। পুত্রবধূ দৃশাকে স্বাগত জানিয়ে কী লিখলেন শ্বশুর সানি দেওল?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৫:৩২
Picture Of Kara Deol Drisha Acharya Wedding

পুত্রবধূর আগমনে আবেগপ্রবণ সানি। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

প্রেমিকা দৃশা আচার্যের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন কর্ণ দেওল। ১৬ জুন থেকে শুরু হয় কর্ণ-দৃশার প্রাক্‌বিবাহ অনুষ্ঠান। ১৮ জুন মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে বসে বিয়ের আসর। সানি দেওলের জ্যেষ্ঠ পুত্র কর্ণের রিসেপশন অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের নামজাদা সব তারকা। ছেলের বিয়ের প্রতিটি অনুষ্ঠানই চুটিয়ে উপভোগ করেন সানি। মেহেন্দি থেকে সঙ্গীত, রিসেপশন পার্টি— সব অনুষ্ঠানেই খোশমেজাজে দেখা গেল অভিনেতাকে। কখনও ভাংড়া, কখনও আবার বলিউডি গানে পা মেলাতে দেখা যায় সানিকে। বাঙালি বৌমা পেয়ে খুশি অভিনেতা। নতুন বৌমাকে পরিবারে স্বাগত জানালেন একটি ছোট্ট পোস্টের মাধ্যমে।

Advertisement

কর্ণ-দৃশার বিয়ের ছবি পোস্ট করে শ্বশুর সানি লেখেন, ‘‘আজ একটা মিষ্টি মেয়ে পেলাম। আমার দুই সন্তানের ঈশ্বর মঙ্গল করুন। ভাল থেকো। বাবা হিসাবে আজ খুশি।’’ বিয়ের দিন লাল লেহঙ্গার সঙ্গে সোনার গয়নায় সাজেন দৃশা। ঘোড়ায় চেপে পাগড়ি বেঁধে সাদা শেরওয়ানিতে সেজে এসেছিলেন কর্ণ। নাতির বিয়েতে বরযাত্রীতে শামিল হন ধর্মেন্দ্র। ছোটবেলার প্রেমিকের গলায় মালা দেওয়ার পর দৃশার চোখেমুখে হাসির ঝলক। সিঁদুরদানের পর খানিক আবেগপ্রবণ হয়ে পড়েন দৃশা।

অভিনেতা হিসাবে কর্মজীবন শুরু করেন কর্ণ, এ ছাড়া সহকারী পরিচালক হিসাবে দেখা গিয়েছে তাঁকে। খুব শীঘ্রই দাদু, বাবা, কাকাদের সঙ্গে ‘আপনে ২’ ছবিতে দেখা যাবে কর্ণকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement