Rashmika Mandanna

৮০ লাখ টাকার ক্ষতি, কার হাতে প্রতারিত রশ্মিকা?

কর্মজীবনে এই মুহূর্তে একের পর এক সাফল্যের সিঁড়ি ভাঙছেন রশ্মিকা। তবে এর মাঝেই প্রতারণার শিকার হলেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১২:৪০
Rashmika Mandanna

রশ্মিকা মন্দনা। ছবি: সংগৃহীত।

সামনেই মুক্তি পাবে রশ্মিকার বহু প্রতীক্ষিত ছবি ‘পুষ্পা ২’। তাই বেজায় ব্যস্ত অভিনেত্রী। এর মাঝেই বিপত্তি। প্রায় ৮০ লাখ টাকা খোয়া গেল অভিনেত্রীর। সূত্রের খবর, অভিনেত্রীর এই বিপুল অঙ্কের টাকা চুরির পিছনে রয়েছে তাঁর দীর্ঘ দিনের ম্যানেজারের হাত। এই ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে ম্যানেজারকে চাকরি থেকে বিতাড়িত করেন রশ্মিকা।

যদিও এই বিপুল অঙ্কের টাকা চুরি প্রসঙ্গে পুলিশে অভিযোগ করেননি রশ্মিকা। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর, অহেতুক এটি নিয়ে কোনও ধরনের খবর হোক চান না রশ্মিকা। সেই কারণে নিজের ম্যানেজারকে চাকরি থেকে বরাখাস্ত করেই ক্ষান্ত হয়েছেন নায়িকা।

Advertisement

অন্য দিকে, কর্মজীবনে এই মুহূর্তে একের পর এক সাফল্যের সিঁড়ি ভাঙছেন রশ্মিকা। দক্ষিণে ছবিতে জনপ্রিয়তা শুরু থেকে ছিল তাঁর। এ বার মায়ানগরীতে পায়ের তলার মাটি শক্ত করছেন তিনি। বলিউডে তাঁর অভিষেক হয়েছে ‘গুডবাই’ ছবির হাত ধরে। প্রথম ছবিতেই অমিতাভ বচ্চনের সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে রশ্মিকা মন্দনাকে। বক্স অফিসে তেমন ভাবে সাফল্য না পেলেও প্রশংসিত হয়েছে রশ্মিকার কাজ।

‘গুডবাই’-এর পরে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে রশ্মিকার আরও একটি বলিউড ছবি, ‘মিশন মজনু’। ওই ছবিতে সিদ্ধার্থ মলহোত্রর বিপরীতে দেখা গিয়েছে তাঁকে। এর পর রণবীর কপূরের সঙ্গে ‘অ্যানিমাল’ ছবিতে দেখা যেতে চলেছে রশ্মিকাকে। তবে তার আগেই পরের ছবি প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে অভিনেত্রীর। খবর, এর পর বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহিদ কপূরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দক্ষিণী অভিনেত্রী। অভিনেত্রী সাফল্যের উড়ান ঊর্ধ্বমুখী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement