Sunny Deol

কর্ণ-দৃশার বিয়ে শেষ হতেই লাড্ডু হাতে সানি, অভিনেতার ব্যবহারে ধেয়ে এল কটাক্ষ

ছেলে কর্ণের বিয়ে সম্পন্ন হতেই লাড্ডুর থালা হাতে বাইরে এলেন সানি ও তাঁর ছোট ছেলে রাজবীর। নিমেষের মধ্যে ভাইরাল সেই ভিডিয়ো, তীব্র কটাক্ষের মুখে অভিনেতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ০৯:২৭
Picture Of Sunny Deol

অভিনেতা সানি দেওল। ছবি : ভাইরাল ভয়ানির ইনস্টাগ্রাম পেজ।

১৮ জুন মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে ধুমধাম করে বিয়ে হল সানি দেওলের পুত্রের। জীবনের নতুন এক অধ্যায় শুরু করলেন কর্ণ দেওল। ছোটবেলার বান্ধবী দৃশা আচার্যের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন সানি-পুত্র। মেহন্দি থেকে সঙ্গীত, কর্ণ-দৃশার বিয়েতে বাদ পড়েনি কোনও অনুষ্ঠানই। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে সেই সব অনুষ্ঠানের ছবিও। অবশেষে বাঙালি কন্যে দৃশার সঙ্গে চারহাত এক হল কর্ণের। সকালে বিয়ে ও রাতে ছিল রিসেপশনের অনুষ্ঠান। ধর্মেন্দ্রের নাতির বিয়ের রিসেপশনে মুম্বইয়ের ওই হোটেলে যেন চাঁদের হাট। ছেলের বিয়ে সম্পন্ন হতেই লাড্ডুর থালা হাতে বাইরে এলেন সানি ও তাঁর ছোট ছেলে রাজবীর। অভিনেতার এই ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। রীতিমতো কটাক্ষের শিকার হতে হল সানিকে।

Advertisement

কালো শ্যুট প্যান্টে দেখা গেল সানি ও তাঁর কনিষ্ঠ পুত্র রাজবীরকে। দু’জনের হাতে লাড্ডুর থালা। বিয়ে শেষ হতেই বাইরে দাঁড়িয়ে থাকা আলোকচিত্রীদের একটা করে লাড্ডু দেন। অভিনেতার এমন ব্যবহার মনে ধরেনি নেটাগরিকদের। কেউ বলেছেন, ‘‘একটা করে মিষ্টির বাক্সই না হয় দিতেন।” কারও কথায়, ‘‘বড্ড কমে সেরে ফেললেন সানিভাই।’’ অন্য এক জন লেখেন, ‘‘এই লোকগুলো সারা দিন বাইরে দাঁড়িয়ে থেকে আপনাদের মতো মানুষদের অনুষ্ঠান কভার করেন, একটু উদার হন আপনারা।’’

ছেলের বিয়ের মেহেন্দির দিনও অভিনেতাকে তাঁর সাজপোশাকের জন্য তীব্র আক্রামণের মুখে পড়তে হয়। কারণ সানি অনুষ্ঠানে আসেন তাঁর আসন্ন ছবি ‘গদর ২’- এর চরিত্র তারা সিংহের পোশাকে। আলোকচিত্রীদের সামনে তিনি পোজ় দিয়েছিলেন কুর্তা-পাজামার সঙ্গে কোট পরে। মাথায় ছিল পাগড়ি। হুবহু ‘গদর ২’-এর তারার চেহারা। অভিনেতার এমন পোশাক দেখে সকলেই বলতে শুরু করেন ছেলের বিয়েতে ছবির প্রচার করছেন সানি। বিতর্ক, সমালোচনা সত্ত্বেও বেশ জমকালো বিয়ের আয়োজন করা হয় কর্ণ-দৃশার বিয়েতে। দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহ, সলমন খান, আমির খান-সহ বলিউডের নামজাদা সব তারকা আসেন এই অনুষ্ঠানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement