Sudipa Chatterjee

Sudipa Chatterjee: মাথা যন্ত্রণা-সারা শরীরে ব্যথা, হাঁটাচলার শক্তি হারিয়েছেন করোনায় কাবু সুদীপা

সুদীপার কথায়, রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে নিজেকে বিচ্ছিন্ন করে নিয়েছি, নিজের ঘরেই নিভৃতবাসে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১৯:২৪
করোনা ছড়াল সুদীপা চট্টোপাধ্যায়ের শরীরেও।

করোনা ছড়াল সুদীপা চট্টোপাধ্যায়ের শরীরেও।

করোনা ছড়াল সুদীপা চট্টোপাধ্যায়ের শরীরেও। মঙ্গলবার আনন্দবাজার অনলাইনকে জি বাংলার ‘রান্নাঘর’-এর কর্ত্রী জানিয়েছেন, ভাল মতোই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। মাথা যন্ত্রণা, সারা শরীরে ব্যথা। যন্ত্রণা শরীরের অস্থিসন্ধিগুলিতেও। পরিবারের বাকিদের সঙ্গে তাঁরও করোনা প্রতিষেধকের দু'টি ডোজই নেওয়া হয়ে গিয়েছে অনেক আগে। তার পরেও এ ভাবে অসুস্থ হয়ে পড়বেন, বুঝতে পারেননি তিনি।

সুদীপার কথায়, ‘‘এই প্রথম সংক্রমিত হলাম। এখনও পর্যন্ত অগ্নিদেব, আমার মা বা আদিদেবের শরীরে সংক্রমণ ছড়ায়নি। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে নিজেকে বিচ্ছিন্ন করে নিয়েছি সবার থেকে। নিজের ঘরেই নিভৃতবাসে। শরীর খুবই দুর্বল। মাথা তুলতে পারছি না। জ্বর, সর্দি-কাশি সবই রয়েছে। উঠে হাঁটা-চলার শক্তিটুকুও হারিয়ে ফেলেছি।’’

Advertisement

অসুস্থতার কারণে শ্যুট থেকেও দূরে তিনি। কুকারি শো-এর বাড়তি পর্ব ক্যামেরাবন্দি রয়েছে? সুদীপা জানিয়েছেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। ভাল করে সুস্থ না হয়ে কাজে ফেরার প্রশ্নও উঠছে না। ১৪, ১৫ জানুয়ারি তাঁর শ্যুট ছিল। সঞ্চালিকার দাবি, অবস্থা বিবেচনা করে চ্যানেল কর্তৃপক্ষ যা সিদ্ধান্ত নেবেন সেটিই মেনে নেবেন তিনিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement