Adrija Roy

Adrija Roy: কোভিড আক্রান্ত ক্রুশল-অদ্রিজা, নিখোঁজ নায়িকার খোঁজে দেওয়ালে পোস্টার! কোথায় গেলেন?

যুগলে কি একই ছাদের নীচে নিভৃতবাসে রয়েছেন? লজ্জার আবেশ ছোট পর্দার ‘মৌ'-এর গলায়!

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১৮:৫০
কোভিড আক্রান্ত ক্রুশল-অদ্রিজা।

কোভিড আক্রান্ত ক্রুশল-অদ্রিজা।

টেলিপাড়ার খবর, করোনা থাবা বসিয়েছে এখানেও। আক্রান্ত একাধিক অভিনেতা-অভিনেত্রী। তালিকায় রয়েছেন অদ্রিজা রায়ও। আনন্দবাজার অনলাইন নায়িকার সঙ্গে কথা বলে জেনেছে, পাঁচ দিন আগে কোভিড পজিটিভ তিনি। আক্রান্ত তাঁর পরিবারের সব সদস্য। তাঁর সঙ্গেই আক্রান্ত ক্রুশল আহুজাও! আপাতত দু’জনেই শ্যুট থেকে দূরে। জ্বর, সর্দি-কাশি, সারা শরীরে ব্যথায় কাবু হয়ে পড়েছিলেন। এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন।

নায়িকা আরও বলেছেন, ‘‘আমার কোভিড হওয়ার পরেই ঠাম্মিকে মায়ের কাছে পাঠিয়ে দিয়েছিলাম। আমার দেখভাল করেন যিনি, তিনিও সংক্রমিত। শ্যুটে যেতে পারছি না। রোজই 'মৌয়ের বাড়ি’র সেট থেকে ফোন এসেছে। খবর নিয়েছেন সবাই।’’ এ দিকে কালার্স বাংলা চ্যানেলের ইনস্টাগ্রামে ছবি-সহ পোস্টার। পোস্টারে লেখা, এই ছবিটি মৌ-এর! গত সপ্তাহ থেকে নিখোঁজ। অসুস্থ বাবা হাসপাতালে।

Advertisement


শুনে হেসে ফেলেছেন অদ্রিজা। জানিয়েছেন, শ্যুটে যেতে পারছেন না বলে চিত্রনাট্যে ছোট বদল আনতে হয়েছে। তারই প্রচার। বন্ধুরা এই প্রচারে খুব মজা পেয়েছে। যুগলে কি একই ছাদের নীচে নিভৃতবাসে রয়েছেন? লজ্জার আবেশ ছোট পর্দার ‘মৌ’-এর গলায়। ঝটপট জবাব, ‘‘এ বাবা! সে সব কিছুই না।’’ দীর্ঘ বিচ্ছেদের পরে ফের মিলন। চিরস্থায়ী করতে চার হাত এক হচ্ছে কবে? নায়িকার কথা, ‘‘আগে পেশায় থিতু হই। তার পর না হয় বিয়ের কথা ভাবব!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement