Sonam Kapoor

‘কবে যে আবার সাজগোজ করে ডেটে যাব’! সন্তানজন্মের এক মাস যেতে না যেতেই অধৈর্য সোনম

হঠাৎ সেই পোস্ট পড়ে বিভ্রান্তির মুখে পড়েছিলেন ভক্তরা। তবে কি আবার নতুন প্রেম খুঁজছেন সোনম? তবে ছবির দিকে ভাল করে তাকালেই ভুল ভাঙবে। স্বামী আনন্দ অহুজা সে ছবিতে পাশেই রয়েছেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৫
 তবে কি আবার নতুন প্রেম খুঁজছেন সোনম?

তবে কি আবার নতুন প্রেম খুঁজছেন সোনম?

ছেলের জন্মের পর একসঙ্গে ছবি পোস্ট করেননি একটাও। নবজাতকের মুখও দেখাননি। তবে অন্য এক ছবি দিয়ে অবাক করা ক্যাপশন দিলেন সোনম কপূর। সেখানে এক অংশে লেখা, ‘...সেজেগুজে ডেটে যাওয়ার জন্য তৈরি। আবার যে কবে যাব!’

হঠাৎ সেই পোস্ট পড়ে বিভ্রান্তির মুখে পড়েছিলেন ভক্তরা। তবে কি আবার নতুন প্রেম খুঁজছেন সোনম? তবে ছবির দিকে ভাল করে তাকালেই ভুল ভাঙবে। স্বামী আনন্দ অহুজা সে ছবিতে পাশেই রয়েছেন। কালো ফুলহাতা টপের সঙ্গে জমকালো গোলাপি ফুলছাপ স্কার্ট অভিনেত্রীর। পাশে স্যুট-প্যান্টে আনন্দ। জানা গেল, সদ্য সন্তানজন্মের পর পুরনো ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

Advertisement

তখনও লন্ডনে সোনম এবং আনন্দ। ছবির ক্যাপশনে বাকি অংশে লেখা, ‘বাগ্‌দানের পর পর। জীবন তখন সবে মাত্র ভাল হয়েছে।’ কোনও এক সন্ধ্যায় অভিসারে গিয়েছিলেন যুগলে। ছবিটি তখনই তোলা।

ছবিটি পোস্ট করার পরই তাঁদের পরিবারের অনেক সদস্যকে মন্তব্য করতে দেখা গিয়েছে। তুলে এনেছেন অতীতের আরও নানা মুহূর্ত। অন্য দিকে আনন্দ উত্তর দিয়েছিলেন, ‘আমি তোমার বাবা-মায়ের সঙ্গে কথা বলার পরেই এটা তোলা। খুব সুন্দর!’

গত ২০ অগস্ট লন্ডনের হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী। নবজাতকের ডাকনামও প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। আনন্দ অহুজা আর সোনম তাঁদের ছেলের নাম রেখেছেন সিম্বা। পরিকল্পনা ছিল লন্ডনে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পরেই মুম্বইয়ের বাড়িতে আসবেন সোনম। আপাতত বাবা-মায়ের সঙ্গে কাটাবেন ছ’মাস। সেই মতোই এখন মুম্বইয়ে রয়েছেন অভিনেত্রী। পাপারাৎজির ক্যামেরায় ফ্রেমবন্দি হয়েছিল সদ্যোজাতকে নিয়ে গৃহপ্রবেশের মুহূর্ত। ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়েছিলেন নতুন মা-বাবা। পুজো হচ্ছে, মন্ত্রপাঠ হচ্ছে। সে ছবি ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে। তবে এ সবের মাঝেই কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন সোনম।

আগামী দিনে সুজয় ঘোষের প্রযোজনায় ‘ব্লাইন্ড’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। সন্তানের আগমনের পরে কেরিয়ার নিয়ে আবার ভাবছেন তিনি। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি সব সময় একটু বাছাই করেই কাজ করি। ইঁদুরদৌড়ের মধ্যে নেই। বাকিরা কী করছে না ভেবে নিজের কাজে ফোকাস করি। আমি মনে করি না যে, আগামী দিনেও এটা বদলাবে। তবে অগ্রাধিকার বদলায়। আমি মনে করি যে, বাচ্চাই এখন আমার কাছে আগে। তাই বলে কাজ বন্ধ করে দেব এমন নয়। কিছু দিনের মধ্যেই আবার কাজে ফিরব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement