Sonakshi Sinha

‘আমার এখনও বিয়ে হল না’, সোনাক্ষীর গলায় আক্ষেপের সুর! তার পর কী বললেন তিনি?

কপিল শর্মা অনেকের মাঝে বিয়ের প্রসঙ্গে কথা তোলেন তাঁর শো-এ। সেখানে উপস্থিত সোনাক্ষী কী বলেন তখন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ১৮:৩২
Sonakshi Sinha on how her co-actors are getting married and she is still unmarried

সোনাক্ষী সিনহা। ছবি-সংগৃহীত।

নেট দুনিয়ায় এই মুহূর্তে চর্চার কেন্দ্রে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ওয়েব সিরিজ হীরামন্ডি। সম্প্রতি কপিল শর্মার শো-তে ‘হীরামন্ডি’র জন্য হাজির হয়েছিলেন সোনাক্ষী সিনহা, রিচা চড্ডা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, সঞ্জিদা শেখ ও শরমিন সেগাল। এই এপিসোডেই কথা ওঠে বিয়ে নিয়ে। সোনাক্ষী জানান, কী ভাবে তাঁর সমসাময়িক অভিনেতারা একের পরে এক বিয়ে করছেন।

Advertisement

কপিলই বিয়ে প্রসঙ্গে কথা তোলেন। কপিল আবার সোনাক্ষীকে মনে করিয়ে দেন আলিয়া ভট্ট ও কিয়ারা আডবানীও বিয়ে করে ফেলেছেন। উত্তরে সোনাক্ষী বলেন, ‘‘কেন কাটা ঘায়ে নুনের ছিটে দিচ্ছেন?’’ এর পর কপিলকে দেখিয়ে অন্যদের অভিনেত্রী বলেন, ‘‘ও জানে, আমি সত্যিই বিয়ে করতে চাই।’’

‘হীরামন্ডি’র অভিনেত্রীদের নিয়ে সোনাক্ষী বলছেন, ‘‘আমাদের ‘হীরামন্ডি’র কাজ শেষ হয়ে গিয়েছে। আমার এখনও বিয়ে হয়নি। শরমিনেরও বিয়ে হয়ে গেল।’’ মজা করেই মনীষা মনে করিয়ে দেন, ‘‘আর রিচারও বিয়ে হয়ে গিয়েছে। ও এ বার মা হতে চলেছে।’’ এই ওয়েব সিরিজ়েরই আর এক অভিনেত্রী অদিতি রাও হায়দারিও সম্প্রতি বিয়ে করেছেন।

উল্লেখ্য, সোনাক্ষী অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে সম্পর্কে আছেন। জল্পনা, খুব দ্রুতই সোনাক্ষী ও জ়াহিরকে বিয়ের পিঁড়িতে দেখা যাবে।

অন্য দিকে, ‘হীরামান্ডি’র আর এক অভিনেত্রী রিচা চড্ডা অভিনেতা আলি ফেজ়লকে বিয়ে করেন ২০২২-এর অক্টোবরে। খুব শীঘ্রই তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। ২০২৩-এর নভেম্বরে বিয়ে করেছেন শরমিন সেগাল। ২০২৪-এর মার্চে চার হাত এক হয়েছে অদিতি রাও হায়দরি ও সিদ্ধার্থের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement