Uorfi Javed

এ কী অবস্থা উরফির! সব চুল কেটে ফেললেন কেন তিনি? তাঁকে নিয়ে গুঞ্জন সমাজমাধ্যমে

ছবিতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে আছেন উরফি। মাথার চুল প্রায় সাফা! সেখান থেকেই একটি নিজস্বী তুলে পোস্ট করেছেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ১৭:০২
Urfi Javed goes bald and she shares a photo with no hair on social media

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

বাহারি পোশাকে বার বার ছবিশিকারিদের চমকে দেন উরফি জাভেদ। এক সময়ে সমালোচিত হলেও তিনি এখন এই প্রজন্মের ‘ফ্যাশন আইকন’। আবারও এক বার নেটাগরিকদের চমকে দিলেন উরফি। কামিয়ে ফেললেন মাথা। মস্তক মুন্ডনে ছবি শেয়ার করলেন নিজের সমাজমাধ্যমে।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে আছেন উরফি। সেখান থেকেই একটি নিজস্বী তুলে পোস্ট করেছেন তিনি। সেই ছবি দেখেই আঁতকে উঠলেন তাঁর অনুরাগীরা। এক জন মন্তব্য করলেন, ‘‘দয়া করে বলে দিন, এটা সত্যি নয়। আপনি কোনও ‘ফিলটার’ ব্যবহার করেছেন।’’ উরফি তাঁর চেনা মেজাজেই এই ছবির মাধ্যমে নেট দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছেন।

সত্যিই কি উরফি সমস্ত চুল কেটে ফেললেন? অনেকেই মনে করছেন, উরফির জন্য এটা তেমন কঠিন কোনও কাজও নয়। তবে কয়েক জন অনুরাগীর চোখ এড়ায়নি আসল সত্যিটি। একজন মন্তব্য করেছেন, ‘‘বোঝাই যাচ্ছে ফিলটার ব্যবহার করেছেন। ঘাড়ের কাছে চুল দেখা যাচ্ছে।’’

ছবিটি দেখলেই আন্দাজ করা যায়, উরফি মজার ছলে একটি ফিলটার ব্যবহার করে এই ছবি পোস্ট করেছেন। প্রসঙ্গত বলা যায়, দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘লাভ সেক্স অওর ধোকা ২’ –তে আছেন উরফি। একটি খোলামেলা দৃশ্যে অভিনয় করছেন তিনি। তবে তাঁর চরিত্রটি ‘ক্যামিয়ো’ বলে জানা যাচ্ছে। পরিচালক বলছেন, ‘‘আমার উরফির ‘ভার্চুয়াল অবতার’ বেশ লাগে। ওঁর সরাসরি চ্যালেঞ্জ করার দক্ষতা আছে। ও যে ভাবে পোশাক পরে সাহসিকতার সঙ্গে, সেটা আমার ভাল লাগে।’’ উরফির ব্যক্তিত্বও ভাল লাগে বলে জানিয়েছেন দিবাকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement