Anupam Roy

প্রেমের গানে নতুন জুটি! চমক নিয়ে পুজোয় আসছেন অনুপম

পুজো মানেই নতুন জামা, নতুন সিনেমা আর নতুন গান। এ বছর পুজোয় এক বিশেষ গান নিয়ে আসছেন অনুপম রায়। নতুন গানের ভিডিয়োয় দেখা যাবে নতুন জুটিকে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৩
এই পুজোয় অনুপমের নতুন চমক।

এই পুজোয় অনুপমের নতুন চমক।

আর মাত্র কয়েক দিন। মা আসছেন। দুর্গাপুজো মানেই খাওয়া-দাওয়া, সিনেমা আর পুজোর গান। এ বছরের পুজোতেও তার অন্যথা হচ্ছে না। আসছে অনুপম রায়ের পুজোর বিশেষ গান। অ্যালবামের নাম ‘গা ছুঁয়ে বলছি’। পুজোর গানে একটু প্রেমের ছোঁয়া না থাকলে হয়! এই নতুন অ্যালবামেও থাকছে সেই ছোঁয়া। এই গানের দৃশ্যায়নে দর্শক দেখবেন ঋতব্রত মুখোপাধ্যায় এবং অঙ্গনা রায়কে।

আনন্দবাজার অনলাইনকে পুজোর গান প্রসঙ্গে অনুপম জানান, অনেক বছর আগেই এই গান লিখেছিলেন তিনি। গায়ক বললেন, “বহু বছর আগেই লিখে রেখেছিলাম এই গানটা। সৃজিতদার কোনও একটা ছবিতে ব্যবহৃত হওয়ার কথা ছিল। কিন্তু হল না বলে পুজোর গান হিসাবেই এই গান প্রকাশ্যে নিয়ে আসার কথা ভাবলাম।”

Advertisement

এই গান কি ‘টিনএজ’ প্রেমের কথা বলবে? গায়কের নিজের জীবনে পুজোয় প্রেম হয়েছে? অনুপমের অকপট উত্তর। তিনি বললেন, “পুজোয় ভাল লাগা হয়েছে, তবে প্রেম হয়নি। আর ‘টিনএজ’-এ তো হয়ইনি। তবে এই অ্যালবামে অন্য স্বাদের অনুপমকে খুঁজে পাবেন শ্রোতারা। লাতিন মিউজিকের মিশেল শুনতে পাবেন অনুরাগীরা।”

১৫ সেপ্টেম্বর আসতে চলেছে অনুপমের নতুন গানের অ্যালবাম। গিটার বাজিয়েছেন অমিত দত্ত, রাতুল শঙ্কর বাজিয়েছেন কোঙ্গা আর তা ছাড়া তাঁর ব্যান্ডের অন্যান্য সদস্যরা তো রয়েছেনই। সারেগামা থেকে মুক্তি পাবে এই অ্যালবাম। পুজোর অ্যালবাম ছাড়াও এই মুহূর্তে একগুচ্ছ বাংলা ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন গায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement