Fauji serial sequel

৩৫ বছর পর প্রত্যাবর্তন, পর্দায় ফিরছে ‘ফৌজি’, সিকুয়েলে শাহরুখের জায়গায় কে থাকবেন?

হিন্দি ধারাবাহিক ‘ফৌজি’র মাধ্যমে এক সুপারস্টারের জন্ম হয়। তিনি শাহরুখ খান। জনপ্রিয় ধারাবাহিকটির সিকুয়েল তৈরি হচ্ছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১৪:৪৩
Shah Rukh Khan’s iconic show Fauji gets a sequel after 35 years

‘ফৌজি’ ধারাবাহিকের একটি দৃশ্যে শাহরুখ খান। — ফাইল চিত্র।

১৯৮৯ সালে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত হিন্দি ধারাবাহিক ‘ফৌজি’। এই ধারাবাহিকে অভিনয়ের পরে বলিউডের বাদশাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। শাহরুখের জন্যই আজও দর্শক এই ধারাবাহিকটি মনে রেখেছেন। ধারাবাহিকে তাঁর অভিনীত চরিত্রের নাম ছিল লেফটেন্যান্ট অভিমন্যু রাই। অনুরাগীদের জন্য খবর, চর্চিত ধারাবাহিকটির সিকুয়েল তৈরি হচ্ছে। মঙ্গলবার নির্মাতারা এই ঘোষণা করেছেন। ধারাবাহিকে থাকছে একাধিক চমক।

Advertisement

মঙ্গলবার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বেঁধেছে। তবে শাহরুখ যে সিকুয়েলে থাকছেন না, তা এক প্রকার স্পষ্ট। নতুন ধারাবাহিকে থাকছেন এক ঝাঁক অভিনেতা। মুখ্য চরিত্রে অভিনয় করবেন অঙ্কিতা লোখণ্ডের স্বামী ভিকি জৈন। সন্দীপ সিংহের সঙ্গে এই ধারাবাহিকটির সহ-প্রযোজকের ভূমিকায় থাকছেন ভিকি। দেশের জন্য সেনার আত্মত্যাগ এবং বীরত্বের গল্পই তুলে ধরা হবে এই শোয়ে।

Shah Rukh Khan’s iconic show Fauji gets a sequel after 35 years

ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

মূল ধারাবাহিকটির মতোই ‘ফৌজি ২’-এর জন্য দূরদর্শনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন প্রযোজকেরা। ভিকি ছাড়াও একটি চরিত্রে থাকছেন গওহর খান। নির্মাতারা জানিয়েছেন, এ ছাড়াও ১২জন নতুন অভিনেতাকে এই ধারাবাহিকে দেখবেন দর্শক। শীর্ষসঙ্গীত গেয়েছেন সোনু নিগম। শোয়ে মোট ১১টি গান থাকবে। এই শো-টি পরিচালনা করবেন অভিনব পারেখ। নির্মাতারা জানিয়েছেন, দেশের বিভিন্ন আঞ্চলিক ভাষায় এই শো ডাব করা হবে।

আরও পড়ুন
Advertisement