Joseph Gordon Levitt in India

ভারতে নোলানের অভিনেতা, জোসেফের জন্য পার্টির আয়োজনে বলিউড, কে কে সঙ্গ দিলেন তাঁকে?

মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যোগ দেন হলিউড অভিনেতা জোসেফ গর্ডন লেভিট। ‘ইনসেপশন’ খ্যাত অভিনেতার সঙ্গে আলাদা করে সময় কাটালেন বলিউডের একাংশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১৩:৩৪
Hollywood actor Joseph Gordon Levitt spent time with Bollywood actors Rajkummar Rao and Kunal Khemu

জোসেফ গর্ডন লেভিটের সঙ্গে কুণাল খেমু এবং রাজকুমার রাও। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি ভারতে একটি সিনেমা সংক্রান্ত অনুষ্ঠানে যোগ দিতে আসেন ‘দ্য ডার্ক নাইট’ এবং ‘ইনসেপশন’ খ্যাত হলিউড অভিনেতা জোসেফ গর্ডন লেভিট। অভিনেতার জন্য বিশেষ পার্টির আয়োজন করেছিলেন বলিউড অভিনেতা কুণাল খেমু এবং রাজকুমার রাও। সেই পার্টির বেশ কিছু ছবি ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

পার্টির কিছু ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন কুণাল। একটি ছবিতে জোসেফের সঙ্গে তাঁকে দেখা যাচ্ছে। অন্য একটি ছবিতে বন্ধুদের সঙ্গে রয়েছেন রাজকুমার। কুণালের স্ত্রী সোহা আলি খান এবং রাজকুমারের স্ত্রী পত্রলেখার সঙ্গেও জোসেফকে একটি ছবিতে দেখা গিয়েছে। ছবির ক্যাপশনে কুণাল লেখেন, ‘‘পুরনো এবং নতুন বন্ধুদের সঙ্গে খুব সুন্দর একটা সন্ধ্যা কাটালাম। ভাল কথোপকথন এবং খাবারের সঙ্গে স্মরণীয় কিছু মুহূর্তের সাক্ষী হলাম।’’

অন্য দিকে রাজকুমারও তাঁর সমাজমাধ্যমের পাতায় জোসেফ এবং পত্রলেখার সঙ্গে তোলা একটি ছবি ভাগ করে নিয়েছেন। উল্লেখ্য, যে অনুষ্ঠানে যোগ দিতে জোসেফ মুম্বইয়ে এসেছিলেন, সেখানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন রাজকুমার। আলোচনাচক্রে আলিয়া ভট্ট অভিনীত ‘গঙ্গুবাঈ কাথিয়াোয়াড়ি’ ছবির ভূয়সী প্রশংসা করেন জোসেফ। ছবিটিকে তিনি মার্টিন স্করসেসি পরিচালিত ছবির সঙ্গে তুলনা করেন। সম্প্রতি, ‘কিলার হিট’ ছবিতে দর্শক জোসেফকে দেখেছেন। ছবিতে একজন গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন
Advertisement