Samantha Prabhu

ত্বকের বিরল রোগে আক্রান্ত সামান্থা রুথ প্রভু? আমেরিকায় গিয়েছিলেন চিকিৎসা করাতে?

বিদেশে গিয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ত্বকের বিরল রোগ সারাতেই নাকি তাঁর সেখানে যাওয়া। অবশেষে এই নিয়ে মুখ খুললেন তাঁর ম্যানেজার।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১১:৩১
হঠাৎ বিদেশে পাড়ি কেন দিলেন সামান্থা?

হঠাৎ বিদেশে পাড়ি কেন দিলেন সামান্থা? —ফাইল চিত্র

নেটমাধ্যমে বেশ কিছু দিন ধরে নিষ্ক্রিয় রয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। নিজের অ্যাকাউন্ট থেকে শেষ পোস্ট করেছিলেন ‘যশোদা’ ছবির প্রথম ঝলক। তার পর আর কোনও খোঁজ নেই। কোথায় গেলেন তিনি? কোনও নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত কি? জানা যায়, আমেরিকা গিয়েছেন সামান্থা।

কিন্তু অভিনেত্রীর এই ঝটিকা সফরে প্রশ্ন উঠেছে অনুরাগীদের মধ্যে। অধিকাংশের অনুমান, সামান্থা বহু দিন ত্বকের এক ধরনের বিরল রোগে ভুগছেন। সেই রোগের চিকিৎসা করাতেই আমেরিকা গিয়েছেন তিনি।

Advertisement

চলতি বছরের বড়দিনে মুক্তি পেতে চলেছে বিজয় দেবেরাকোন্ডা ও সামান্থা অভিনীত রোম্যান্টিক-কমেডি ঘরানার তেলুগু ছবি ‘কুশি’। অভিনেত্রীর বিদেশে পাড়ি দেওয়ার ফলে ছবির কিছু কাজও বন্ধ হয়ে রয়েছে বলে মনে করছেন অনেকে। সামান্থা এখন কেমন আছেন? এই প্রসঙ্গে অভিনেত্রীর ম্যানেজার মহেন্দ্র জানান, সামান্থা কোনও রকম ত্বকের রোগে আক্রান্ত নন। বিদেশে কোনও চিকিৎসা করাতে যাননি সামান্থা। ‘‘এগুলো শুধুই রটনা’’,দাবি তাঁর। তবে, সামান্থা কেন আমেরিকা গিয়েছেন তা স্পষ্ট করেননি মহেন্দ্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement