Kareena Kapoor Khan

তারকাখচিত করিনার জন্মদিন, উপস্থিত স্ফীতোদরা আলিয়া, কালো পোষাকে আগুন ঝরালেন মালাইকা

বুধবার রাতে জাঁকজমক করে  জন্মদিন পালন করলেন বলিউডের ‘বেবো’। কে উপস্থিত ছিলেন না সেই অনুষ্ঠানে? তারকাখচিত এই অনুষ্ঠানে ছিলেন আলিয়া থেকে শুরু করে মালাইকা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১০:৪৫
রণবীর-আলিয়া এবং মালাইকা।

রণবীর-আলিয়া এবং মালাইকা। ফাইল চিত্র ।

বুধবার রাতে মুম্বইয়ে জাঁকজমক করে নিজের জন্মদিন পালন করলেন বলিউডের ‘বেবো’ করিনা কপূর খান। কে উপস্থিত ছিলেন না সেই অনুষ্ঠানে? তারকাখচিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিনার ভ্রাতৃবধূ আলিয়া ভট্ট থেকে শুরু করে বন্ধু মালাইকা অরোরার মতো নামীদামি তারকারা। স্ফীতোদরা আলিয়া সেখানে উপস্থিত হন স্বামী রণবীর কপূরের সঙ্গে। করিনার জন্মদিনের অনুষ্ঠানের আড়ম্বরও ছিল চোখে পড়ার মত।

রণলিয়া ছাড়াও করিনার বাড়িতে উপস্থিত ছিলেন করণ জোহর, সোহা আলি খান এবং কুনাল খেমুও।

Advertisement

আলিয়া এবং রণবীর অনুষ্ঠানে ঢোকার সময় তাঁদের ক্যামেরাবন্দি করেন পাপারাৎজিরা। কালো মখমলের পোশাকে এই অনুষ্ঠানে আসতে দেখা যায় অভিনেত্রীকে। অন্য দিকে, রণবীর আসেন ডেনিম জিন্স এবং নীল টি-শার্ট পরে। হাতকাটা পোশাকে অনুষ্ঠানে এসে ক্যামেরাবন্দি হয়েছেন মালাইকা। সেই পোশাকে অভিনেত্রীর বক্ষবিভাজিকা স্পষ্ট। এই অবতারে এসে ভক্তকূলের মনে দোলা দিয়েছেন তিনি।

করিনার জন্মদিনে আসেন সঞ্জয় কপূর-পত্নী মাহিপ কপূরও। কালো রঙের একটি পোশাকে ঝড় তোলেন তিনিও।

সইফের মেয়ে সারা আলি খান, নিতু কপূর, ঋদ্ধিমা কপূরের মতো পরিবারের অন্য সদস্যরাও বলিউডের বেগমকে ইনস্টাগ্রামে জন্মদিনের শুভেচ্ছা জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement