Kareena Kapoor Khan

ছোট ছেলে জে’কে কোলে নিয়ে মোমবাতিতে ফুঁ দিলেন করিনা কপূর খান, কাটলেন জন্মদিনের কেক

৪২ বছরে পা দিলেন বলিউডের এই সুপারস্টার নায়িকা। বুধবার বিকেলে মুম্বইয়ে বাবা রণধীর কপূরের বাড়িতে ঘটা করে জন্মদিন উদ্‌যাপন করতে দেখা গিয়েছে নায়িকাকে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১০:২৬
বাঁ দিকে করিনার কেক কাটার মুহূর্ত।

বাঁ দিকে করিনার কেক কাটার মুহূর্ত। ছবি ইনস্টাগ্রাম।

চল্লিশেও চালশে হয়ে যায়নি। বরং যত দিন যাচ্ছে, ততই যেন মোহময়ী হয়ে উঠছেন করিনা কপূর খান। বুধবার পরিবারের সকলের সঙ্গে খোশমেজাজে জন্মদিন কাটালেন ‘বেবো’। ছোট ছেলে জে’কে কোলে নিয়ে মোমবাতিতে ফুঁ দিলেন সইফ আলি খানের ঘরনি।

বুধবার ৪২ বছরে পা দিলেন বলিউডের এই সুপারস্টার নায়িকা। বুধবার বিকেলে মুম্বইয়ে বাবা রণধীর কপূরের বাড়িতে ঘটা করে জন্মদিন উদ্‌যাপন করতে দেখা গিয়েছে নায়িকাকে। সইফের সঙ্গে বাবার বাড়িতে যান করিনা।

Advertisement

জন্মদিনে কেক কাটার ছবি ‘ইনস্টাগ্রাম স্টোরি’তে পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, ছোট ছেলে জহাঙ্গীরকে কোলে নিয়ে মোমবাতিতে ফুঁ দিচ্ছেন নায়িকা। সামনে রাখা কেক। জন্মদিনে সাদা রঙের পোশাকে দেখা গিয়েছে ‘বেবো’কে।

জন্মদিনে বোনের সঙ্গে ছিলেন অভিনেত্রী করিশ্মা কপূরও। দিদি-বোনের নিজস্বী মুহূর্তও ধরা পড়েছে নেটমাধ্যমে। জন্মদিনে নেটমাধ্যমে শুভেচ্ছার বন্যায় ভেসেছেন করিনা। বলিপাড়ার পাশাপাশি নেটমাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন বহু অনুরাগী। করিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সইফ-কন্যা সারা আলি খানও।

‘রিফিউজি’ সিনেমার হাত ধরে বলিউডে পা রেখেছিলেন করিনা। তবে জনপ্রিয়তার প্রথম স্বাদ পান ‘কভি খুশি কভি গম’ ছবিতে। তার পর থেকে আর কখনই পিছন ফিরে তাকাতে হয়নি করিনাকে। দিদি করিশ্মার মতোই বি-টাউন শাসন করেছেন করিনা। বর্তমানে সংসারে মন দিলেও মাঝেমধ্যেই রুপোলি পর্দায় তাঁর উপস্থিতি নজর কাড়ে। যদিও করিনার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাল সিংহ চড্ডা’ বক্স অফিসে লক্ষ্মীলাভ করেনি। আগামী দিনে নতুন কী চমক আনেন করিনা, সে দিকেই চোখ রয়েছে তাঁর ভক্তদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement