Mithai

সত্যিই কি শেষ হতে চলেছে ‘মিঠাই’? আদৃতের নতুন পোস্ট ঘিরে জল্পনা দর্শকমহলে

প্রায় তিন বছর ধরে দর্শকের মনোরঞ্জন করে চলেছে ‘মিঠাই’। অতীতে টিআরপি তালিকার শীর্ষে থাকলেও আপাতত সেই প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছে এই সিরিয়াল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৪:২১
Is Mithai serial going to end soon

সত্যিই কি শেষ হতে চলেছে মিঠাই? —ফাইল চিত্র।

বিগত কয়েক মাস ধরে টলিপাড়ায় মাঝেমাঝেই হিড়িক ওঠে। এ বার নাকি সত্যিই শেষ হয়ে যাচ্ছে ‘মিঠাই’। প্রায় তিন বছর ধরে মোদক পরিবারের সদস্যরা দর্শকদের বিপুল বিনোদন জুগিয়ে এসেছে। একটা সময় টানা টিআরপি তালিকায় প্রথমে স্থানে ছিলেন তাঁরা। কিন্তু সময়ের নিয়মে তাঁদের জায়গায় এসেছে নতুনরা। কিন্তু তার পরেও ‘মিঠাই’-এর জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি। তাই আদৃতের নতুন পোস্ট প্রকাশ্যে আসতেই অনুরাগীদের কপালে দুশ্চিন্তার ভাঁজ।

Advertisement

সম্প্রতি ‘মিঠাই’-এর সেট থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন সিদ্ধার্থ ওরফে আদৃত রায়। যেখানে নায়ক লিখেছিলেন, “২০২০ সালের ডিসেম্বর মাস থেকে আমরা এই ‘মনোহরা’ ফ্লোরে শুটিং শুরু করি। ২০২৩ সালের মে মাসে শেষ বারের মতো এই ফ্লোরে শুটিং করলাম।” অভিনেতার এই লেখা পড়েই অনেকেরই অনুমান, তা হলে এ বার সত্যিই শেষ হতে চলেছে মিঠাই আর সিদ্ধার্থের গল্প। বেশ অনেক বছর এগিয়ে গিয়েছে সিরিয়ালের গল্প। এসেছে নতুন চরিত্ররা।

সিদ্ধার্থ এবং মিঠাই এখন দুই খুদের মা-বাবা। তাই গল্প এখনই শেষ হচ্ছে না, আশ্বস্ত করেছেন আদৃত নিজেই। পোস্টের নীচে নায়ক লেখেন, “ধন্যবাদ ভারতলক্ষ্মী, ধন্যবাদ জি বাংলা। যদিও শো এখনও শেষ হয়নি।” আদৃতের এই কথায় অনেকটাই শান্তি পেয়েছেন দর্শকরা। শেষ কয়েক মাসে টিআরপি প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছে ‘মিঠাই’। কিন্তু তার পরেও এই সিরিয়ালের প্রতি দর্শকের ভালবাসা যে এখনও অটুট, এই দুশ্চিন্তাই তো তার অন্যতম প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement