Rakhi Sawant

বিয়ে না করেই ‘করবা চৌথ’! আদিলের প্রেমে হাবুডুবু রাখীর নির্জলা উপবাস, ব্রত রাখলেন এই প্রথম

প্রাক্তন স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর আদিলকে মন দিয়েছেন রাখী। দু’জনেই একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁরা বিয়ের পরিকল্পনা করছেন। প্রকাশ্যে প্রেম নিয়ে অনেক কথা বলেছেন দু’জনেই।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৯:৩৬
রাখীর প্রথম ‘করবা চৌথ’।

রাখীর প্রথম ‘করবা চৌথ’। —ফাইল ছবি

বিয়ে করেননি। প্রেমিকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকেন রাখী সবন্ত। জীবনের প্রথম ‘করবা চৌথ’ পালন করলেন তিনি। প্রেমিকের মঙ্গলকামনায় করলেন নির্জলা উপবাস।

ব্যবসায়ী আদিল খান দুরানির সঙ্গে সম্পর্কে রয়েছেন রাখী। ‘করবা চৌথ’-এর দিন তাঁদের জুটিতে দেখা গেল বিমানবন্দরে। সাদা চুড়িদারে সোনালি জরির কাজ আর সাদামাঠা মেক-আপ— রাখীর বিশেষ সাজ নজর কেড়েছে অনুরাগীদের। বিমানবন্দরে ক্যামেরার সামনে মেহেন্দি-ভরা হাত তুলে ধরেছেন রাখী। ছবি তোলার জন্য জুটিতে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। রাখীর পাশে কালো পোশাকে আদিলকেও ভাল মানিয়েছে, দাবি অনুরাগীদের। রাখীর মেহেন্দিতেও দেখা গিয়েছে আদিলের নামের ঝলক।

Advertisement

প্রাক্তন স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর আদিলকে মন দিয়েছেন রাখী। দু’জনেই একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁরা বিয়ের পরিকল্পনা করছেন। তবে দিন ক্ষণ নিয়ে কেউ মুখ খোলেননি। বদলে প্রকাশ্যে প্রেম নিয়ে অনেক কথা বলেছেন তাঁরা।

কিছু দিন আগেই প্রেমিক ধোঁকা দিচ্ছেন কি না, সে বিষয়ে নিশ্চিত হতে রীতিমতো গোয়েন্দা লাগিয়েছিলেন বলি-কন্যে। রাখীর কানে এসেছিল, প্রাক্তন প্রেমিকার সঙ্গে সম্পর্ক রেখেছেন আদিল। এ কথা শোনার পরই গোয়েন্দা লাগিয়ে রাখী খোঁজ নেন সত্যিই আদিল ও তাঁর প্রাক্তন প্রেমিকা এক সঙ্গে ছিলেন কি না। পরে বুঝতে পারেন, তাঁর সন্দেহ ভুল। প্রেমিককে নিয়ে যে তিনি নিরাপত্তাহীনতায় ভোগেন, নিজেই সে কথা ফাঁস করেছেন রাখী।

বিয়ের পর হিন্দু রীতি মেনে ‘করবা চৌথ’ ব্রত পালন করেন বধূরা। সারা দিনের নির্জলা উপবাসের পর রাতের চাঁদ দেখে খাবার খান। স্বামীর মঙ্গলকামনায় রাখা এই ব্রত নিয়ে বলিউডের তারকা দম্পতিরাও উৎসবের আমেজে গা ভাসান। তবে বিয়ে না করেও প্রেমিকের জন্য ‘করবা চৌথ’ ব্রত রেখেছেন রাখী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement