Sidharth Malhotra

কিয়ারার সঙ্গে এপ্রিলেই বিয়ে? বলিপাড়ার গুঞ্জন নিয়ে এ বার মুখ খুললেন স্বয়ং সিদ্ধার্থ

সিদ্ধার্থ জানিয়েছেন, তিনি চরিত্রগত ভাবে একটু চুপচাপ। ব্যক্তিগত জীবনের ঘটনাপ্রবাহ তিনি গোপন রাখতেই ভালবাসেন। তবে তাঁর জীবনে তেমন কোনও লুকোছাপা নেই বলেও জানিয়েছেন অভিনেতা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৮:৫৮
বিয়ে নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ মালহোত্র।

বিয়ে নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ মালহোত্র। —ফাইল ছবি

তাঁদের বিয়ের গুঞ্জনে বি-টাউন এখন সরগরম। শোনা যাচ্ছে, আগামী এপ্রিল মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। কী ভাবে বিয়ে হবে, কারা বিয়ের আসরে উপস্থিত থাকবেন, তা নিয়েও চর্চা চলছে নিরন্তর। বিয়ের সেই গুঞ্জন নিয়ে এ বার মুখ খুললেন সিদ্ধার্থ নিজে।

একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানিয়েছেন, কিয়ারার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন, বিয়ে নিয়ে গুজব, কোনওটাই এখন আর তাঁকে প্রভাবিত করে না। যদি সত্যিই কিয়ারার সঙ্গে তাঁর বিয়ের তোড়জোড় শুরু হয়, তবে সেই খবর চেপে রাখা মুশকিল বলেও জানান অভিনেতা। তিনি বলেন, ‘‘আমি জানি, আজ না হয় কাল, এটা জানাজানি হয়ে যাবেই। লুকিয়ে রাখা যাবে না।’’

Advertisement

তবে গুজবে কান না দিলেও একটি বিষয়ে সিদ্ধার্থ অত্যন্ত বিরক্ত হন। সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন সে কথা। তিনি বলেছেন, ‘‘একটাই জিনিস আমার খারাপ লাগে। তা হল যখন তখন না বলে ছবি তোলা। রাস্তাঘাটে হাঁটতে চলতে যে কোনও সময় দেখি ক্যামেরার ফ্ল্যাশ জ্বলে ওঠে। এটা ব্যক্তিগত পরিসরে নাক গলানো ছাড়া আর কিছুই নয়।’’ না বলে ছবি তোলা একেবারেই পছন্দ করেন না সিদ্ধার্থ। পরিবর্তে কেউ তাঁকে ডেকে অনুমতি নিয়ে ছবি তুললে ভাল লাগে অভিনেতার।

সিদ্ধার্থ এ-ও জানিয়েছেন, তিনি চরিত্রগত ভাবে একটু চুপচাপ। ব্যক্তিগত জীবনের ঘটনাপ্রবাহ তিনি গোপনে রাখতেই ভালবাসেন। তবে তাঁর জীবনে তেমন কোনও লুকোছাপা নেই বলেও জানিয়েছেন অভিনেতা।

সিদ্ধার্থের সঙ্গে কিয়ারার সম্পর্ক নিয়ে বলিউডে দীর্ঘ দিন ধরেই চর্চা জারি রয়েছে। ২০১৮ সালে ‘লাস্ট স্টোরি’-র সেটে প্রথম দেখা হয়েছিল সিদ্ধার্থ আর কিয়ারার। তার পর ‘শেরশাহ’-তে তাঁদের রোম্যান্সে স্পষ্ট দেখা গিয়েছিল জুটির রসায়ন। তাঁদের নিয়ে বলিপাড়ায় কানাঘুষো বহু দিনের। এ বার সেই গুঞ্জন বিয়ের পিঁড়িতে পৌঁছেছে। তা নিয়েই মুখ খুলেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement