Rajinikanth

Rajinikanth-Aishwaryaa-Dhanush: ধনুষের সঙ্গে মেয়ের বিচ্ছেদের পরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন রজনীকান্ত

উল্টো দিকে ধনুষের পরিবারের তরফেও তারকা-দম্পতিকে বিচ্ছেদের সিদ্ধান্ত বদলের পরামর্শ দেওয়া হচ্ছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৩:০২
ধনুষ-ঐশ্বর্যার সঙ্গে ‘থালাইভা’

ধনুষ-ঐশ্বর্যার সঙ্গে ‘থালাইভা’

২০০৪ সালের ১৮ নভেম্বর ধনুষের সঙ্গে নিজের বড় মেয়ের ধূমধাম করে বিয়ে দিয়েছিলেন রজনীকান্ত। দুই নাতি যাত্রা রাজা এবং লিঙ্গা রাজাকে নিয়ে বড়ই আনন্দে ছিলেন এই ১৮ বছর। তার পর হুট করে সব ভেঙে গেল বর্ষীয়ান সুপারস্টারের চোখের সামনে। ঘর আলাদা হয়ে গেল মেয়ে-জামাইয়ের। মেনে নিতে পারছেন না তিনি। সে কথা আগেই জানা গিয়েছিল বিভিন্ন সর্বভারতীয় সংবাদমাধ্যমের দৌলতে।

সম্প্রতি শোনা গেল, তিনি মানসিক ভাবে ভেঙে পড়েছেন মেয়ের ঘর ভাঙার খবরে। তিনি নাকি চাইছেন, যে ভাবেই হোক তাঁর মেয়ে সব মিটমাট করে সংসারে ফিরুন। শুধু তা-ই নয়, উল্টো দিকে ধনুষের পরিবারের তরফেও তারকা-দম্পতিকে বিচ্ছেদের সিদ্ধান্ত বদলের পরামর্শ দেওয়া হচ্ছে।

Advertisement

অতীতে এক অনুষ্ঠানে ধনুষের প্রসঙ্গ উঠতেই ‘থালাইভা’ বলেছিলেন, “ধনুষ খুবই ভাল ছেলে। ও মা-বাবাকে খুবই শ্রদ্ধা করে। ওঁদের ঈশ্বর বলে মানে। স্ত্রীর খেয়াল রাখে। বাবা, জামাই— সব চরিত্রই ও খুব নিষ্ঠা নিয়ে পালন করে। ভাল এবং প্রতিভাশালী মানুষ ধনুষ।”

ঠিক তেমন ভাবেই ধনুষের বাবা, তামিল ছবির পরিচালক কস্তুরী রাজা তাঁর ছেলের বিবাহ বিচ্ছেদকে ‘পারিবারিক বিবাদ’-এর তকমা দিয়েছিলেন। তাঁর কথায়, ‘‘ধনুষ-ঐশ্বর্যার বিচ্ছেদই হচ্ছে না। এটা কেবল পারিবারিক বিবাদের কারণে হয়েছে। আমরা কথা বলছি। সব ঠিক হয়ে যাবে।’’ এ দিকে তাঁর ছেলে এবং পুত্রবধূ নিজেরাই তাঁদের বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন গত ১৭ জানুয়ারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement