Vijay Thalapathy

মাদক সেবনে উস্কানি দিচ্ছেন থলপতি বিজয়! পুলিশে অভিযোগ দায়ের দক্ষিণী তারকার নামে

আসন্ন ছবি ‘লিও’র একটি গানের ভিডিয়ো প্রকাশ পেতেই বিপাকে থলপতি বিজয়। অভিনেতার বিরুদ্ধে মাদক ব্যবহার এবং মদ্যপানে উস্কানির অভিযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১১:২৮
Thalapathy Vijay

অভিনেতা থলপতি বিজয়। ছবি : সংগৃহীত।

বিজয় থলপতির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের। অভিনেতার আসন্ন ‘লিও’ ছবির ‘না রেড্ডি’ গানের দৃশ্য প্রকাশ পেতেই ঝামেলা শুরু হয়। যদিও গানটির একটি লিরিকাল ভিডিয়ো প্রকাশ পেয়েছে সবে। সেই দেখেই চটেছেন অনেকে। সেখানে মেগা তারকা বিজয়ের ঠোঁটে জ্বলন্ত সিগারেট। পিছনে থাকা নৃত্যশিল্পীদের হাতে পানীয়ের গ্লাস। এই গানের অফিশিয়াল ভিডিয়ো অবশ্য এখনও প্রকাশ্যে আসেনি। কিন্তু তার আগেই প্রায় হইচই পড়ে গিয়েছে গানটি নিয়ে। চেন্নাইয়ের এক সমাজকর্মী অভিনেতার বিরুদ্ধে মাদক ব্যবহার এবং মদ্যাপানে উস্কানির ভিত্তিতে থানায় অভিযোগ দায়ের করেন। ছবিটি নিষিদ্ধ করারও দাবি জানান আরটিআই সেলভন নামের সেই সমাজকর্মী।

Advertisement

রবিবার চেন্নাইয়ের নারকোটিক এবং সাইকোট্রপিক আইনের অধীনে বিজয়ের বিরুদ্ধে অভিযোগ জানান ওই সমাজকর্মী। ছবিটির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, গানের মাধ্যমে বিজয় মাদক সেবনকে প্রশয় দিচ্ছেন। সোমবার ওই সমাজকর্মী ফের ব্যক্তিগত ভাবে তাঁর অভিযোগও জমা দিয়েছেন। ২০২৩ এর অন্যতম প্রতীক্ষীত ছবি ‘লিও’। মেগা তারকা বিজয়ের ৪৯ তম জন্মদিনের প্রকাশ্যে আসে ছবির প্রথম ঝলক। তার পর থেকেই অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাওয়ার কথা এই ছবির। তার আগে কি কাটবে আইনি জট, না কি নতুন কোনও বিড়ম্বনায় জড়াবে বিজয়ের ছবি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement