Nushrat Bharucha

Nushrratt Bharuccha: জীবনে প্রথম বার ‘কন্ডোম’ নিয়ে আলোচনা, কী করেছিলেন নুসরত?

এ বার কন্ডোম বিক্রেতার চরিত্রে নুসরত। জানেন কি, কন্ডোমের নাম প্রথম শুনে কী করেছিলেন নায়িকা?

Advertisement
সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১২:০০
নুসরত এবার 'কন্ডোম' বিক্রেতা

নুসরত এবার 'কন্ডোম' বিক্রেতা

গত কয়েক বছরে দর্শক মনে জায়গা করে নিয়েছেন ভাল মতোই। ‘লভ সেক্স অউর ধোঁকা’, ‘প্যায়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’— ঝুলিতে একের পর এক ছবি। প্রতিটিতেই নতুন ভাবে ধরা দিয়েছেন নুসরত ভারুচা। নতুন ছবি ‘জনহিত মেঁ জারি’-তে এই প্রথম তিনি কন্ডোম বিক্রেতার ভূমিকায়।

এই ২০২২-এও ‘কন্ডোম’, ‘সেক্স’-এর মতো শব্দ উচ্চারণ বা তা নিয়ে আলোচনা নিয়ে রাখঢাকের শেষ নেই। তা অস্বস্তিতেও ফেলে অনেককে। কিন্তু জানেন কি, প্রথম কন্ডোমের নাম শুনে কী করেছিলেন নুসরত নিজে?

Advertisement

মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নুসরত বলেন, ‘‘বাড়িতে মা-বাবা আমায় কন্ডোম সম্পর্কে স্পষ্ট ধারণা দিয়েছিল। তবে প্রথম যখন ওরা কন্ডোম সম্পর্কে কথা শুরু করে, আমি খুবই ঘাবড়ে যাই। হতবাক হয়ে বলেছিলাম, ‘এ সব কী বলছ তোমরা?’ কিন্তু মা-বাবা এত সবিস্তার বুঝিয়েছিল যে, আমার কাছে কন্ডোম বিষয়ে ধারণা সম্পূর্ণ পরিস্কার হয়ে যায়।’’

অভিনেত্রীর কথায়, ‘‘আমি সত্যিই ভাগ্যবতী, কারণ আমার স্কুলে বায়োলজি এবং সেক্স এডুকেশন পড়ানো হত। বহু স্কুলে এ সব বিষয় পাঠ্যতেই থাকে না। এড়িয়ে যাওয়া হয়। কিন্তু সৌভাগ্যক্রমে আমি মুদ্রার সঠিক দিকটায় ছিলাম। কন্ডোম সম্পর্কে জ্ঞান আমাকে স্কুলেই দেওয়া হয়েছিল। সে জন্য আমি কৃতজ্ঞ।’’ নতুন ছবিতে একই পথে হাঁটতে চান নায়িকা। লক্ষ্য, সমাজে কিছুটা সচেতনতা তৈরি করে দেওয়া।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement