Salman Khan Death Threat

সলমনের জন্য গান ধরলেন মিকা, গানে গানে ভাইজানের শত্রুকে দিলেন কোন বার্তা?

এ বার সলমনের পাশে দাঁড়ালেন গায়ক মিকা সিংহ। গান গানে বিশ্নোইদের উদ্দেশে কী বললেন তিনি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ১৪:৪১
(বাঁ দিকে) সলমন খান। মিকা সিংহ (ডান দিকে)।

(বাঁ দিকে) সলমন খান। মিকা সিংহ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

১৯৯৮ সালে কৃষ্ণসার হত্যার অভিযোগ উঠেছিল সলমন খানের বিরুদ্ধে। তারই জেরে আজও লরেন্স বিশ্নোইয়ের নিশানায় ভাইজান। আতঙ্কে দিন কাটছে অভিনেতার। যে কোনও মুহূর্তে বিপদে পড়তে পারেন। তাই নিরাপত্তা বেষ্টনীর মধ্যেই সর্ব ক্ষণ থাকতে হচ্ছে।

Advertisement

গত সপ্তাহে বাবা সিদ্দিকির মৃত্যুর পরে আরও সতর্ক হতে হয়েছে সলমনকে। বাড়ানো হয়েছে নিরাপত্তার কড়াকড়ি। সম্প্রতি সলমনের হয়ে রুখে দাঁড়িয়েছে ক্ষত্রিয় কর্ণি সেনা। বিশ্নোই গ্যাংকে হুমকি দিয়েছে ক্ষত্রিয় কর্ণি সেনা। বিশ্নোই গ্যাংয়ের মাথা লরেন্স বিশ্নোইকে খুন করলে দেওয়া হবে ১ কোটি টাকার পুরস্কারমূল্য, এমনই ঘোষণা করেছেন ক্ষত্রিয় কর্ণি সেনার জাতীয় সভাপতি রাজ শেখাওয়াত। এ বার সলমনের পাশে দাঁড়ালেন গায়ক মিকা সিংহ। তিনি গান গানে বিশ্নোইদের উদ্দেশে কী বললেন?

সলমনের সঙ্গে মিকার বন্ধুত্ব দীর্ঘ দিনের। অভিনেতাকে নিজের ভাই বলে দাবি করেন গায়ক। সলমনের জন্মদিনে অভিনেতার খামারবাড়িতে দেখা গিয়েছিল মিকাকে। এই মুহূর্তে যে ভাবে প্রাণনাশের হুমকি পাচ্ছেন সলমন, তার প্রেক্ষিতেই বার্তা দিতে চেয়েছেন মিকা। অভিনেতাকে ভয় না পাওয়ার বার্তা দিয়েছেন গায়ক। পাশাপাশি তিনি বলেছেন, সলমন যেন পাল্টা বিশ্নোইদের মনে করিয়ে দেন সলমনই আসল ভাই। সম্প্রতি এক অনুষ্ঠানে গাইতে গাইতে মিকা তাঁর ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’ ছবির গান ‘ইন দ্য মুম্বই’-এর কতগুলি লাইন গাইলেন। যেন সলমনকে নিয়ে গেয়ে পাল্টা বার্তা দিলেন লরেন্স বিশ্নোইকেই।

আরও পড়ুন
Advertisement