Srijit Mukherji’s New Film

১২ জন অভিনেতা নিয়ে সৃজিতের নতুন ছবির শুটিং শেষ, ৬ চরিত্রের ফার্স্ট লুক প্রকাশ্যে

সজিত মুখোপাধ্যায়ের নতুন ছবিতে টলিপাড়ার ১২ জন অভিনেতা। তার মধ্যে ছ’জনের ফার্স্ট লুক রইল আনন্দবাজার অনলাইনে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ০৫:৩০
makers revealed first look of 6 characters out of 12 from Srijit Mukherji’s new Bengali film

(বাঁদিক থেকে) পরমব্রত চট্টোপাধ্যায়, অনন্যা চট্টোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

ঘোষণার পর থেকেই সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি নিয়ে দর্শকের কৌতূহল লক্ষণীয়। ছবির জন্য টলিপাড়ার ১২ জন অভিনেতাকে নিয়ে আকর্ষণীয় কাস্টিং করেছেন। সম্প্রতি, ছবির শুটিং শেষ করেছেন পরিচালক। আনন্দবাজার অনলাইনে রইল ৬ অভিনেতার ফার্স্ট লুক।

Advertisement

এই ছবিতে অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, অনির্বাণ চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র, অর্জুন চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, রাহুল বন্দ্যোপাধ্যায় ও সুহোত্র মুখোপাধ্যায়। সৃজিতের কথায়, ‘‘শুটিং শেষ। এ রকম অভিনেতাদের সঙ্গে কাজ করতে গিয়ে অসাধারণ অভিজ্ঞতা হয়েছে। বিশেষ করে অনন্যা ও সৌরসেনীর সঙ্গে আমার প্রথম কাজ। পরমব্রতের সঙ্গেও অনেক দিন পর আবার কাজ করলাম।’’

makers revealed first look of 6 characters out of 12 from Srijit Mukherji’s new Bengali film

(বাঁদিক থেকে) কাঞ্চন মল্লিক, ফাল্গুনী চট্টোপাধ্যায় এবং অর্জুন চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

বাসু চট্টোপাধ্যায় পরিচালিত ১৯৮৬ সালের ‘এক রুকা হুয়া ফয়সলা’ ছবিটি সৃজিতের অনুপ্রেরণা। তবে তাঁর তৈরি চরিত্ররা উঠে এসেছে সমাজের ভিন্ন স্তর থেকে। সৃজিত এই ছবির শুটিং করার সময় শোনা গিয়েছিল, ছবির নাম ‘সত্যি বলে সত্যি কিছু নেই’। তবে প্রযোজনা সংস্থা সূত্রে খবর, ছবিটির শিরোনাম এখনও চূড়ান্ত হয়নি। খুব শীঘ্র এসভিএফ প্রযোজিত এই ছবিটির মুক্তির দিনক্ষণ প্রকাশ্যে আসবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement