Celeb Gossip

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিজিৎ? ‘বানালে হিন্দি ছবি বানাব, নায়ক হবেন দেব’, দাবি পরিচালকের

‘‘ওখানেও রাজপাট চালাবে বাংলার ‘ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বর।’ আমার হিন্দি ছবির নায়ক দেব অধিকারী ছাড়া আর কেউ না”, বললেন পরিচালক।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ২১:০৫
Image Of Dev Adhikari, Avijit Sen

(বাঁ দিকে) দেব অধিকারী এবং অভিজিৎ সেন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বেশ কিছু দিন ধরে টলিপাড়ায় গুঞ্জন। সাফল্যের সঙ্গে বাংলা ছবি পরিচালনার পরে নাকি দক্ষিণী বিনোদন দুনিয়ায় পা রাখার কথা ভাবছেন পরিচালক অভিজিৎ সেন। সেখানেও তিনি ছবি পরিচালনা করবেন নাকি সিরিজ়? তাই নিয়ে বিস্তর চর্চা। দর্শকের একাংশের মতে, তিনি বাংলায় বড় এবং ছোট পর্দা সামলাচ্ছেন সাফল্যের সঙ্গে। সুতরাং, স্বাদ বদলাতে তিনি সিরিজ় বানাতেই পারেন। আর এক দলের মত, তিনি বড় পর্দার জন্য বড় মাপের ছবিই বানাবেন।

Advertisement
Image Of Atanu Roychoudhury, Dev, Avijit Sen

(বাঁ দিক থেকে) অতনু রায়চৌধুরী, দেব অধিকারী, অভিজিৎ সেন। সংগৃহীত।

পরিচালক কী ভাবছেন? সত্যিই কি বাংলা ছেড়ে দক্ষিণী দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি?

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। পরিচালকের পাল্টা প্রশ্ন, ‘‘বাংলায় মাত্র তিনটি ছবি বানিয়েছি। এত তাড়াতাড়ি বাংলা ছবি ছেড়ে তামিল, তেলুগু ছবি বানাব?’’ তার পরেই হাসতে হাসতে আরও বললেন, ‘‘এ রকম কেন ছড়িয়েছে আমিও জানি না। তবে আমার এ রকম কোনও ভাবনা নেই।” একটু থেমে যোগ করেছেন, যদি স্বাদ বদলাতেই হয়, তা হলে তিনি বলিউডে যাবেন। হিন্দি ছবি বানাবেন।

নায়ক কে হবেন? পরিচালকের সটান জবাব, ‘‘ওখানেও রাজপাট চালাবে বাংলার ‘ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বর।’ আমার হিন্দি ছবির নায়ক দেব অধিকারী ছাড়া আর কেউ না। প্রযোজক দেব আর অতনু রায়চৌধুরী।’’ যদিও পরিচালক ভবিষ্যতের কথা ভুলে আপাতত ছোট পর্দায় গানের জনপ্রিয় রিয়্যালিটি শো নিয়েই ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement