saif ali khan

Saif-Kareena: কাছে থাকার উপায় নেই, করোনা আক্রান্ত স্ত্রীকে দেখতে আকুলিবিকুলি সইফের

করোনা আক্রান্ত হয়ে আপাতত ঘরবন্দি বেবো। সংক্রমণ রুখতে কাছের মানুষদের থেকে আপাতত দূরত্ব বজায় রাখছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ১৮:১১
করিনাকে না দেখে থাকতে পারছেন না সইফ।

করিনাকে না দেখে থাকতে পারছেন না সইফ।

দূরে থাকলে ভালবাসা গাঢ় হয়— বলিউডের সৌজন্যে এই সংলাপের সঙ্গে কমবেশি সকলেই পরিচিত। কিন্তু বাস্তবেও যে এ কথা দিব্যি খাটে, তা প্রমাণ করে দিচ্ছেন বলিউডেরই এক জুটি। সইফ আলি খান এবং করিনা কপূর খান। করোনায় করিনা ঘেরাটোপে যেতেই মনকেমন সইফের। আর তার পর যা ঘটল, তা সচরাচর সিনেমার পর্দা ছাড়া আর বিশেষ কোথাও দেখা যায় না।

করোনা আক্রান্ত হয়ে আপাতত ঘরবন্দি বেবো। সংক্রমণ রুখতে কাছের মানুষদের থেকে দূরত্ব বজায় রাখছেন। এমন পরিস্থিতিতেও স্ত্রী-র কাছে পৌঁছে গেলেন ‘ছোটে নবাব’। এ দিকে কোনও বিধিনিষেধও ভাঙলেন না। ভাবছেন এমনটা কী ভাবে সম্ভব?

Advertisement
করিনার ইনস্টাগ্রাম স্টোরি।

করিনার ইনস্টাগ্রাম স্টোরি।

যে বহুতলে করিনা নিভৃতবাসে রয়েছেন, তার উল্টো দিকের একটি বহুতলে উঠে পড়েছিলেন সইফ। লাল রঙের সাদামাঠা টি শার্টে গরম চায়ের কাপ হাতে দূর থেকেই স্ত্রীকে দেখে নিচ্ছিলেন মন ভরে। তাঁকে এক পলক দেখতে সইফের এই আকুলতা লেন্সবন্দি করেছেন বেবো। সেই ছবি দিয়ে লিখেছেন, ‘এই করোনাকালেও আমরা একে অপরকে এ ভাবেই ভালবাসছি।’ যখন খুশি নিজস্বী আর ভিডিয়ো কলের যুগে রোদে পুড়ে দাঁড়িয়ে থাকার প্রেম বেশ বিরল বলেই মনে করছেন অনুরাগীরা।

শুধু সইফ নয়, করিনার মনের খেয়াল রাখছেন তাঁর বন্ধুরাও। অনিল কপূরের কন্যা রিয়া কপূর এবং স্ত্রী সুনীতা কপূর এক বাক্স চকোলেট পাঠিয়েছেন বেবোকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement