Kajal Aggarwal

Kajal Aggarwal: স্বামী এবং পরিবারের সঙ্গে দক্ষিণেশ্বর কালী মন্দিরে পুজো দিলেন বলি অভিনেত্রী

অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর দক্ষিণেশ্বর যাত্রার ঝলক দেখতে পাওয়া গেল। গঙ্গার সামনে দাঁড়িয়ে পরিবারের সকলের সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন অভিনেত্রী। 

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৮:৫০
কাজল আগরওয়াল।

কাজল আগরওয়াল।

দক্ষিণেশ্বর কালী মন্দিরে পুজো দিলেন অভিনেত্রী কাজল আগরওয়াল। সঙ্গী হলেন অভিনেত্রীর পরিবার এবং স্বামী গৌতম কিচলু। অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর দক্ষিণেশ্বর যাত্রার এক ঝলক দেখতে পাওয়া গেল। গঙ্গার সামনে দাঁড়িয়ে পরিবারের সকলের সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন অভিনেত্রী।

শুধু কাজলই নন, স্বামী গৌতম কিচলুও লাল জবার একটি ছবি ইনস্টাগ্রামে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। বিবরণীতে লিখেছেন, ‘মা কালীর চরণে দেওয়া একটি প্রস্ফুটিত জবার থেকে সুন্দর ফুল আর কী হতে পারে!’

Advertisement

২০০৪ সালে ‘কিউ...! হো গয়া না’ ছবিতে আত্মপ্রকাশ করেছিলেন কাজল। পরবর্তী সময় দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও সাফল্য পান অভিনেত্রী। এর পরে বলিউডেও একাধিক কাজ করেন তিনি। ‘সিংহম’, ‘স্পেশ্যাল ২৬’-এর মতো সফল ছবিতে অভিনয় করেছেন তিনি।

গত অক্টোবর মাসে ইন্টেরিয়র ডিজাইনিং সংস্থার কর্ণধার এবং উদ্যোগপতি গৌতম কিচলুকে বিয়ে করেন কাজল। ছিমছাম বিয়ের অনুষ্ঠানের পর সময় কাটাতে মলদ্বীপ উড়ে গিয়েছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement