sidharth

Sidharth: ‘রং দে বাসন্তী’-র সিদ্ধার্থকে মৃত বলে দাবি ভিডিয়োয়, অভিযোগ জানালেন অভিনেতা

তিনি জানিয়েছেন, এ বিষয়ে ইউটিউবে অভিযোগ করলে সেখান থেকে জানানো হয় ভিডিয়োটিতে কোনও রকম ভুল-ত্রুটি নেই।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৮:১২
সিদ্ধার্থ।

সিদ্ধার্থ।

দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থকে একটি ইউটিউব ভিডিয়োতে মৃত বলে ঘোষণা করা হয়েছে। দাবি করা হয়েছে, দক্ষিণ ভারতের যে সব অভিনেতারা তরুণ বয়সেই প্রয়াত হয়েছেন, সিদ্ধার্থ তাঁদের মধ্যে একজন।

সিদ্ধার্থ পুরো বিষয়টি টুইটারের মাধ্যমে সকলের নজরে এনেছেন। তিনি জানিয়েছেন, এ বিষয়ে ইউটিউবে অভিযোগ করলে সেখান থেকে জানানো হয়, ভিডিয়োটিতে কোনও রকম ভুল-ত্রুটি নেই। ইউটিউব কর্তৃপক্ষের এমন উত্তরে খানিক অবাক হয়েছেন অভিনেতা।

Advertisement

২০১৭ সালে ইউটিউবে এই ভিডিয়োটি আপলোড করা হয়। চার বছরে ভিডিয়োটিকে ৪০ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে। তবে সম্প্রতিই সেটি সিদ্ধার্থের চোখে পড়ে। সেখানে প্রয়াত সৌন্দর্য, দিব্যা ভারতীদের তালিকায় রাখা হয় সিদ্ধার্থের নাম। মূল ভিডিয়োয় কোথাও সিদ্ধার্থের উল্লেখ না থাকলেও ‘থাম্বনেল’ অর্থাৎ ভিডিয়োর মুুুুখবন্ধ হিসেবে ব্যবহৃত ছবিতে দৃশ্যমান সিদ্ধার্থ।

দক্ষিণ ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেতাদের মধ্যে সিদ্ধার্থ অন্যতম। বলিউডে রাকেশ ওম প্রকাশ মেহরার ‘রং দে বাসন্তী’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এক সময় সইফ আলি খানের বোন সোহা আলি খানের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল বলিউডে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement