Sanjay Kapoor

Bedhadak: অনির্দিষ্টকালের জন্য স্থগিত সঞ্জয়-কন্যা শানায়া কপূরের প্রথম ছবির শ্যুটিং?

মার্চ মাসে নতুন ছবির ঘোষণা করেন কর্ণ জোহর। শ্যুটিং শুরুর আগেই ছন্দপতন। শোনা যাচ্ছে, অনির্দিষ্ট কালের জন্য থমকে গিয়েছে কাজ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১২:০৮
থমকে গিয়েছে শানায়ার প্রথম ছবির কাজ।

থমকে গিয়েছে শানায়ার প্রথম ছবির কাজ।

বড়পর্দায় পা রাখার পথে অভিনেতা সঞ্জয় কপূরের কন্যা শানায়া কপূর। সৌজন্যে আবারও কর্ণ জোহর। সঙ্গে আরও দুই নতুন মুখ। লক্ষ্য লালওয়ানি, গুরফতেহ পীরজাদা। এ দিকে, শুরুর আগেই বড়সড় হোঁচট খেল সেই ছবি!

বেশ কিছু দিন আগেই নতুন ছবি ‘বেধড়ক’-এর কথা ঘোষণা করেন পরিচালক। কিন্তু শ্যুটিং শুরুর আগেই ছন্দপতন। মুম্বই সংবাদ সংস্থা সূত্রে খবর, অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রাখা হয়েছে ছবির শ্যুট। শুধু তা-ই নয়, আদৌ আর ছবির কাজ শুরু হবে কি না, তা নিয়েও রয়েছে ধন্দ।

Advertisement

কিন্তু কেন এই পরিস্থিতি? কেনই বা বিশ বাঁও জলে শানায়ার অভিষেক-ছবি? অভিনেতা এবং নির্মাতা, সব পক্ষেরই মুখে কুলুপ। কোনও বিবৃতিও জারি করা হয়নি। গত মার্চেই এই ছবির তিন অভিনেতা শানায়া, লক্ষ্য এবং গুরফতেহর পোস্টার প্রকাশ করেন কর্ণ। ছবিতে মুখ্য চরিত্রে তারকাসন্তান শানায়া। লক্ষ্যকে নিয়ে বেশ কিছু পরিকল্পনাও রয়েছে কর্ণের। ‘দোস্তানা ২’-তেও কার্তিক আরিয়ানের পাশে দেখা গিয়েছিল এই অভিনেতাকে। ‘দোস্তানা ২’ নিয়েও অবশ্য কম বিতর্ক হয়নি। অজ্ঞাত কারণে ছবি থেকে সরে যেতে হয় কার্তিককে। তা নিয়ে কর্ণ এবং কার্তিকের মুখ দেখাদেখিও বন্ধ ছিল এক বছরের বেশি। শশাঙ্ক খৈতান পরিচালিত ‘বেধড়ক’-এর ভবিষ্যৎ এ বার কোন দিকে গড়ায়, সে দিকেই তাকিয়ে বলিপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement