Rapper Badshah

গান ছেড়ে দিচ্ছেন ‘পানি পানি’-র গায়ক বাদশা? কেন এমন মনে হচ্ছে অনুরাগীদের

এ বছর উৎসবের মরসুমে বাদশার কোনও গান থাকবে না, তা কী হয়? বাদশার শেষ ইনস্টাগ্রাম পোস্ট ‘টেকিং’-এ ইতিমধ্যেই আলোড়ন তুলেছে নেটদুনিয়ায়। সত্যিই কি বিরতি নিচ্ছেন তিনি? আর গাইবেন না এ বছর?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৪
 কী হল বাদশার?

কী হল বাদশার?

এ বছর উৎসবের মরসুমে বাদশার কোনও গান থাকবে না, তা কী হয়? মুষড়ে পড়েছেন ভক্তরা। বাদশার শেষ ইনস্টাগ্রাম পোস্ট ‘টেকিং’-এ ইতিমধ্যেই আলোড়ন তুলেছে নেটদুনিয়ায়। সত্যিই কি বিরতি নিচ্ছেন তিনি? আর গাইবেন না এ বছর?

গত এক দশক ধরে জনপ্রিয় গান পরিবেশন করে সকলকে নাচিয়েছেন বাদশা। সীমানা পার করে মাতিয়েছেন ভিন্দেশের নাগরিকদেরও। গানেই তাঁকে সবাই চিনে গিয়েছেন। ‘জুগনু’ এবং ‘পানি পানি’ গান শিশু থেকে বৃদ্ধ সবার হৃদয়ে জোয়ার এনেছে। বিশ্ব জুড়ে মোবাইলে, স্পিকারে বেজে চলেছে তাঁর গান। আর সেই সঙ্গীততারকা নাকি সরে যাচ্ছেন মঞ্চ থেকে? তাঁর হঠাৎ ঘোষণা ধন্দে ফেলেছে অনুরাগীদের।

Advertisement

কয়েক মাস আগেও নিয়মিত নেটমাধ্যমে সক্রিয় ছিলেন বাদশা। ব্যক্তিগত জীবন হোক বা অনুষ্ঠান, খবর ভাগ করে নিতেন প্রতি দিন। যদিও শেষ কয়েক মাস একেবারে চুপ ছিলেন। তাতে চিন্তাপ্রকাশ করেছিলেন এক দল ভক্ত। তার পরই পাহাড়ের কোলে ছুটি কাটাতে দেখা গেল বাদশাকে। সঙ্গে বিরতি নেওয়ার ঘোষণা। কী হল বাদশার? কৌতূহল গাঢ় হচ্ছে আরও। অনেকে আবার মনে করছেন এ কোনও নতুন ফন্দি। নিশ্চয়ই বড়সড় বোমা ফেলতে চলেছেন বাদশা। তাই সময় চেয়ে নিলেন। মাস কয়েক আগে জনপ্রিয় গায়ক আদনান সামিও একই পথ বেছেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement