Suhana Khan

দুবাইতে গিয়ে আর এক সুহানার সঙ্গে দেখা করলেন শাহরুখ-কন্যা, কে তিনি?

দুবাইতে ছুটি কাটাতে গিয়েছেন সুহানা এবং তাঁর প্রাণের বন্ধু শানায়া কপূর। সঙ্গে রয়েছেন তাঁদের মা গৌরী খান ও মাহিপ কপূরও। তবে বিশেষ এক কাজ সেরে নিলেন সুহানা এই ফাঁকেই।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৪
দুই সুহানার মিলন।

দুই সুহানার মিলন।

দুবাইতে ছুটি কাটাতে গিয়ে সুহানা খান দেখা করে এলেন নিজেরই প্রতিরূপ আর এক তরুনীর সঙ্গে। নাম তাঁর বরেহা। দু’জনে যখন পাশাপাশি দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুললেন, কোনটা আসল সুহানা চেনার উপায় নেই। দু’জনেই জানতেন তাঁদের চেহারার মিলের কথা। জন্মসূত্রে রয়েছেন দু’দেশে। তবে সুযোগ হাতছাড়া করলেন না শাহরুখ-কন্যা। দুবাইতে বেড়াতে গিয়ে নিজেই বরেহার কাছে চলে গেলেন। পরস্পরকে জড়িয়ে যে ছবি পোস্ট করেছেন বরেহা তার ক্যাপশনে লেখা,‘অবশেষে আমার ডপলগ্যাঙ্গার (প্রতিরূপ) সুহানা খানের সঙ্গে দেখা হল। যাঁরা আমায় প্রতি মুহূর্তে সুহানার মতো দেখতে লাগছে বলে ছবি ইনবক্সে পাঠান, তাঁদের জন্য রইল আমাদের একসঙ্গে ছবি’।

Advertisement
দুবাইতে ছুটি কাটাতে গিয়েছেন সুহানা এবং তাঁর বন্ধু শানায়া কপূর।

দুবাইতে ছুটি কাটাতে গিয়েছেন সুহানা এবং তাঁর বন্ধু শানায়া কপূর।

বলিউডে পা রাখার আগে কয়েক দিনের অবসর। সুহানা এবং তাঁর প্রাণের বন্ধু শানায়া কপূর দুবাইতে উড়ে গিয়েছেন এই সুযোগে। সঙ্গে রয়েছেন তাঁদের মা গৌরী খান ও মাহিপ কপূরও। মায়েরা থাকলেও দুই তারকা-সন্তান নিজেদের মতো করেও সময় কাটাচ্ছেন। সুহানা আর শানায়াকে দেখা গেল দুবাইয়ের এক বিলসবহুল স্যালোতে। সেখানে রূপচর্চা, অঙ্গরাগে মেতেছিলেন দুই তরুণী। ছবি ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে।

জোয়া আখতারের নতুন সিরিজ ‘আর্চিজ’-এ দেখা যাবে সুহানাকে। গত কয়েক মাস ধরে টানা কাজ করেছেন শাহরুখ-কন্যা। অন্য দিকে, শশাঙ্ক খৈতানের ‘বেধাদক’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শানায়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement