Subhashree Ganguly

নিজের প্রযোজনা সংস্থা শুরু করতে আগ্রহী শুভশ্রী? টলিপাড়ার অন্দরেও শুরু গুঞ্জন

প্রযোজনায় আগেই হাতেখড়ি হয়েছে তাঁর। এ বার নিজের প্রযোজনা সংস্থা খুলতে আগ্রহী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১৯:৩৬
Bengali actress Subhashree Ganguly

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

গত বছর অগস্ট মাসে মুক্তি পায় রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ় ‘আবার প্রলয়’। চলতি বছরে অগস্ট মাসে মুক্তি পাবে রাজ পরিচালিত ছবি ‘বাবলি’। উল্লেখ্য, দু’টি কাজেই প্রযোজক রাজ-ঘরনি শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন, শুভশ্রী এ বার নিজের আলাদা প্রযোজনা সংস্থা খুলতে আগ্রহী।

Advertisement

রাজের নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে। তার অধীনে তৈরি ছবিতে অভিনয়ও করেছেন শুভশ্রী। তবে সূত্রের দাবি, এ বার অভিনেত্রী নিজের প্রযোজনা সংস্থা শুরু করতে আগ্রহ প্রকাশ করেছেন। সূত্রের খবর, ঘনিষ্ঠ মহলে তিনি বিষয়টি নিয়ে নাকি মতামতও চেয়েছেন। তবে রাজ এবং শুভশ্রী একে অপরের সঙ্গে হাত মিলিয়েই দুই সংস্থাকে এগিয়ে নিয়ে যাবেন।

গত বছর ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজ়ের মাধ্যমে ওটিটিতে পা রেখেছিলেন শুভশ্রী। ওই সিরিজ়ে তাঁর অভিনয় প্রশংসিত হয়। ইন্ডাস্ট্রির একটি সূত্রের দাবি, কেরিয়ারের এই পর্যায়ে নিজেকে নতুন ভাবে আবিষ্কার করতে চাইছেন শুভশ্রী। এমনিতেই এখন তিনি বেছে ছবি করেন। এ বার অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও তিনি পায়ের নীচের জমি শক্ত করতে চাইছেন। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি এই প্রসঙ্গে আনুষ্ঠানিক ঘোষণা করতে পারেন অভিনেত্রী। শুভশ্রী কী ধরনের প্রোজেক্ট প্রযোজনা করতে ইচ্ছুক, তা জানার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement