New Bengali film

পরিচালনায় ফিরছেন ইন্দ্রদীপ, নতুন ছবিতে থাকছে জীতু-শুভশ্রী জুটি, কবে থেকে শুরু হবে শুটিং?

নতুন ছবির প্রস্তুতি শুরু করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। সূত্রের দাবি, ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন জীতু কমল এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ০৭:৫৯
Indraadip Dasgupta is planning a new Bengali fim starring Jeetu Kamal and Subhashree Ganguly

(বাঁ দিকে) জীতু কমল। শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ডেন দিকে)। ছবি: সংগৃহীত।

সুরকার হিসেবে তিনি একটানা কাজ করে চলেছেন। কিন্তু, গত কয়েক বছরে পরিচালক হিসেবেও টলিপাড়ায় নিজের স্বতন্ত্র পরিচিতি তৈরি করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। শোনা যাচ্ছে, তিনি নতুন ছবির প্রস্তুতি শুরু করেছেন। ছবিতে অভিনেতা নির্বাচনও চমকপ্রদ। সূত্রের দাবি, ছবির মুখ্য চরিত্রে অভিনয় করবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং জীতু কমল।

Advertisement

শুরু থেকেই ইন্দ্রদীপ ভিন্ন স্বাদের ছবি পরিচালনা করেন। তাঁর প্রথম ছবি ‘কেদারা’ একাধিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়। বিশেষ করে, ছবির কেন্দ্রীয় চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায়ের অভিনয় আজও মনে রেখেছেন দর্শক। পরবর্তী কালে ‘বিসমিল্লা’ বা ‘আগন্তুক’ দর্শকের পছন্দ হয়। এ ছাড়াও পরিচালকের ‘উত্তরণ’ ছবিতে কৌশিকের সঙ্গে অঙ্কুশ হাজরার দ্বৈরথ ছিল নজরকাড়া।

টলিপাড়ার এক সূত্রের দাবি, নতুন ছবিতেও ইন্দ্রদীপ চমক হাজির করতে চলেছেন। তবে ছবির নাম এখনও চূড়ান্ত নয়। শোনা যাচ্ছে, পরিচালক আপাতত নিজেই প্রযোজনার দায়িত্ব নিয়েছেন। ছবির বিষয়বস্তু সম্পর্কেও এখনও কোনও তথ্য জানা যাচ্ছে না। সূত্রের দাবি, পুরো বিষয়টাই ইন্দ্রদীপ আড়ালে রাখতে চাইছেন। তবে, তার পরেও এই ছবি নিয়ে টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে। সাম্প্রতিক অতীতে শুভশ্রী দর্শকদের ভিন্ন স্বাদের অভিনয় উপহার দিয়েছেন। জীতুও তার ব্যতিক্রম নন। এই দুই শক্তিশালী অভিনেতা পর্দায় কী চমক হাজির করতে চলেছেন, তা নিয়ে দর্শক মহলে কৌতূহল থাকা স্বাভাবিক।

অন্য দিকে, ইন্দ্রদীপের বেশির ভাগ ছবিতেই কৌশিককে দেখা গিয়েছে। এই ছবিতেও তার অন্যথা হচ্ছে না। তা ছাড়াও শোনা যাচ্ছে, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন রুদ্রনীল ঘোষ, বিদীপ্তা চক্রবর্তী, স্নেহা চট্টোপাধ্যায়। খবর, নভেম্বরের গোড়ায় কলকাতায় ছবির শুটিং শুরু হবে।

আরও পড়ুন
Advertisement