Hrithik Roshan-Saba Azad

বিমানবন্দরে ঠোঁটে ঠোঁট, পরস্পরকে ছেড়ে আসতেই পারছেন না হৃতিক-সাবা!

যত দিন যাচ্ছে হৃতিক আর সাবার প্রেম গভীর হচ্ছে। তাঁদের একসঙ্গে খুশি দেখায়। এ বার কি বিয়ে সেরে ফেলবেন জুটিতে? চলছে জল্পনা

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১৩
Hrithik Roshan and Saba Azad’s liplock video goes viral; Fighter star fans is awe, want to see the two get married soon

বিরহ পেরিয়ে আবার যখন একসঙ্গে হন জুটিতে, খুশিতে ভরে ওঠে মন। ছবি: সংগৃহীত।

হৃতিক রোশন ডুবে আছেন সাবা আজ়াদের প্রেমে। একসঙ্গেই দেখা যায় তাঁদের বেশির ভাগ সময়ে। কাজের জগৎ আলাদা বলে যেটুকু তা-ও ছেড়ে ছেড়ে থাকা। সাবা তাঁর গানের ব্যান্ড নিয়ে ব্যস্ত। গানের শো করতে চলে যান দূর দেশে। আর হৃতিক ব্যস্ত তাঁর নতুন ছবি ও প্রযোজনার কাজে। বিরহ পেরিয়ে আবার যখন একসঙ্গে হন জুটিতে, খুশিতে ভরে ওঠে মন।

Advertisement

সম্প্রতি বিমানবন্দরে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন জুটি। সাবা ছিলেন গাড়ির ভিতরে। হৃতিকের একক সফর, কাজেই যাচ্ছেন কোথাও। গাড়ি থেকে নামার আগে সাবার ঠোঁটে এঁকে দিলেন উষ্ণ চুম্বন। আবেশে চোখ বুজে এল তাঁদের। গাড়ির দরজা ধরে দাঁড়িয়ে আছেন কয়েক জন, এ দিকে অভিনেতা তাঁর প্রেমিকাকে ছেড়ে আসতেই পারছেন না। শেষমেশ নামলেন যখন হৃতিক, তাঁর চোখেমুখে দীপ্তি। লাজুক হাসি। বুঝলেন, অনুরাগীরা সবই দেখে ফেলেছেন। ক্যামেরা যে ধরাই ছিল হৃতিক নামবেন বলে। তার আগে লেন্সবন্দি হল মধুর মুহূর্ত। যা উপরি পাওনা অনুরাগীদের কাছে। কবে বিয়ে করবেন তাঁরা? তা নিয়েই শুরু জল্পনা।

সাবাকে নিয়ে হৃতিক যতটা স্পর্শকাতর, তেমন আর কখনও দেখা যায়নি তাঁকে। গত বছর ফারহান আখতার আর শিবানি দন্দেকর বিয়ে করলেন যখন তাঁদের প্রাণভরে শুভেচ্ছা জানান ‘কহো না প্যায়ার হ্যায়’ অভিনেতা। সেই সঙ্গে নিজেও আবার বিবাহিত জীবন কাটানোর ইচ্ছা প্রকাশ করেন। সাবাকে পেয়ে সব কিছু ফুরফুরে হয়ে গিয়েছে অভিনেতার। প্রাক্তন স্ত্রী সুজ়ান খানের সঙ্গে বিচ্ছেদের পর তিক্ততার লেশমাত্র নেই আর। দুই পুত্রের সঙ্গেও দারুণ ভাব সাবার। তিনিই এখন হৃতিকের পরিবারের চোখের মণি। বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও তাঁকে যোগ দিতে দেখা যায়। কবে হৃতিক-সাবার বিয়ের সানাই বাজে, শুধু সেই অপেক্ষাই করছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement