Sushant Singh Rajput-Hrithik Roshan

‘ইনিই তো সুশান্ত সিংহ রাজপুত’, হৃতিকের সঙ্গে যুবককে দেখে বিস্মিত অনুরাগীরা

হৃতিক রোশনের পাশে এই যুবকটি কে? যাঁর সঙ্গে সুশান্তের হুবহু মিল। দেখে অবাক সুশান্তের ভক্তরা।

Advertisement
সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫১
Hrithik Roshan poses with his Stuntman

হৃতিক রোশনের সঙ্গে এই যুবকের ছবি দেখে কেন বিস্মিত সুশান্তের অনুরাগীরা? ফাইল চিত্র।

ঘাড় অবধি চুল, গালভর্তি দাড়ি, পরনে কালো শার্ট— এক যুবকের সঙ্গে পোজ় দিয়ে দাঁড়িয়ে হৃতিক রোশন। যাঁকে দেখে রীতিমতো শোরগোল দর্শক মহলে। এ যেন হুবহু অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। হৃতিকের পাশে দাঁড়িয়ে। ‘বিক্রম বেদা’ সিনেমায় হৃতিকের স্টান্টম্যান ছিলেন মনসুর আলি খান নামক এই ব্যক্তি। এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকের একটাই মন্তব্য, “ইনি তো সুশান্তের যমজ ভাই।”

Advertisement

২০২০ সালে সুশান্তের অকালমৃত্যুর ঘটনা এখনও ভোলেননি কেউই। তাঁর মৃত্যুকে কেন্দ্র করে তৈরি হয়েছিল বিস্তর তর্ক-বিতর্ক। তা-ও হয়ে গেল প্রায় তিন বছর। কিন্তু সুশান্তের স্মৃতি এখনও তাঁর ভক্তদের মনে টাটকা। তাই তো এমন কোনও ঘটনা ঘটলে বার বার নায়কের স্মৃতিতে ডুব দেন তাঁর অনুরাগীরা। হৃতিকের সঙ্গে তাঁক স্টান্টম্যানের ছবি দেখে এক জন মন্তব্য করেন, “এক মুহূর্তের জন্য মনে হয়েছিল হৃতিকের সঙ্গে যেন সুশান্তই দাঁড়িয়ে আছে।” শুধু চেহারার সঙ্গে নয় আরও এক জায়গায় নায়কের সঙ্গে এই মনসুরের মিল খুঁজে পেয়েছেন সবাই। ‘কেদারনাথ’ ছবিতে সুশান্তের চরিত্রের নাম ছিল ‘মনসুর’।কিছু মাস আগে এই ছবিটি পোস্ট করে হৃতিককে জন্মদিনের শুভেচ্ছা জানান মনসুর। তার পর থেকেই ভাইরাল এই ছবি। ‘বিক্রম বেদা’ অবশ্য আশানুরূপ ফল করতে পারেনি বক্স অফিসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement