Abhishek Bachchan

Abhishek Bachchan: আমি অভিষেকের বউ, জুনিয়র বচ্চনের বিয়ের সময়ে হাত কেটেছিলেন অভিনেত্রী

মহা ধুমধামে বিয়ে হয়েছিল অভিষেক-ঐশ্বর্যার। কিন্তু জানেন কি, এই বিয়ের সময়েই একটি ঘটনা প্রবল অস্বস্তিতে ফেলে দিয়েছিল দুই পরিবারকে?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২২ ১৬:০৮
অভিষেকের প্রেমে পড়েছিলেন সেই মডেল-অভিনেত্রী।

অভিষেকের প্রেমে পড়েছিলেন সেই মডেল-অভিনেত্রী।

খোদ অমিতাভ বচ্চনের ছেলের বিয়ে বলে কথা! তা-ও আবার প্রাক্তন বিশ্বসুন্দরী অভিনেত্রীর সঙ্গে! রাজকীয় জৌলুসে চোখ ধাঁধিয়ে গিয়েছিল বলিউডের। গোটা দেশেরও। মহা ধুমধামে বিয়ে হয়েছিল দু’জনের। অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই। কিন্তু জানেন কি, এই বিয়ের সময়েই একটি ঘটনা প্রবল অস্বস্তিতে ফেলে দিয়েছিল দুই পরিবারকে? যার জেরে শিরোনামেও উঠে এসেছিল বচ্চনদের ‘বিগ, ফ্যাট, ইন্ডিয়ান ওয়েডিং’?

বাড়ির ছেলের বিয়ে। উদযাপনী মেজাজে, আত্মীয়-অতিথিদের ভিড়ে তখন গমগম করছে অমিতাভের বাংলো ‘প্রতীক্ষা’। জুহুর সেই বিলাসবহুল বাংলোর সামনে এসে দাঁড়ালেন স্বল্প পরিচিত মডেল-অভিনেত্রী জাহ্নবী কপূর (বনি কপূর-শ্রীদেবীর মেয়ে নন)। এবং সেখানেই দাবি করলেন, তিনি অভিষেকের বউ! এক দল বন্ধুর সামনে নাকি তাঁকে বিয়ে করেছেন ‘দোস্তানা’র নায়ক! শোরগোল পড়ে যায় নিমেষে। বিষয়টা সেখানেই থামেনি। সকলের সামনে হাত কেটে আত্মহত্যার চেষ্টাও করেন সেই তরুণী। দাবি করেন, ঐশ্বর্যা তাঁর থেকে ছিনিয়ে নিয়েছে অভিষেককে!

Advertisement

দ্রুত পরিস্থিতি সামলে নেয় বচ্চন পরিবার। মেয়েটিকেও সরিয়ে নিয়ে যাওয়া হয় ‘প্রতীক্ষা’র সামনে থেকে। পরে জানা যায়, অভিষেকের ‘দশ’ ছবির ‘দশ বাহানে’ গানটিতে তাঁর সঙ্গে নাচে পা মিলিয়েছিলেন মডেল-অভিনেত্রী জাহ্নবী। তাঁর পরেই নায়কের প্রেমে পড়ে যান তিনি।
বিয়েতে এমন বিপত্তি এলেও অবশ্য শেষমেশ সব কিছুই মিটে যায় সুষ্ঠু ভাবে। ২০০৭ সালের ২০ এপ্রিল গাঁটছড়া বাঁধেন তারকা জুটি। ১৪ বছরের সুখী দাম্পত্য পেরিয়ে অভিষেক-ঐশ্বর্যা এখন মেয়ে আরাধ্যাকে নিয়ে জমিয়ে সংসার করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement