Kanchan-Sreemoyee

তিনি কাঞ্চনের প্রিয়তমা বলেই কি এক বছর ধরে কাজ পাচ্ছেন না? হতাশ শ্রীময়ী

এক বছরেরও বেশি সময় পার। কাঞ্চন-শ্রীময়ী সম্পর্কের গুঞ্জন জারি। এত বিতর্কের মাঝে প্রায় এক বছর কোনও কাজ পাচ্ছেন না শ্রীময়ী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১১:০২
কেন এক বছর ধরে কাজ পাচ্ছেন না শ্রীময়ী?

কেন এক বছর ধরে কাজ পাচ্ছেন না শ্রীময়ী? ফাইল চিত্র।

কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ— এই পর্ব যেন মিটেও মেটে না। ফেসবুক, ইনস্টাগ্রামে চোখ রাখলে মাঝেমাঝেই কাঞ্চন বা শ্রীময়ীর অনুরাগীদের পেজে দেখা যায় তাঁদের ছবি। শ্রীময়ীর কাঁধে হাত রেখে দাঁড়িয়ে কাঞ্চন। যে ছবি সমাজমাধ্যমে প্রায় চারিদিকে। আবার ছবির উপরে লেখা ‘আমার ভালবাসা’। চারিদিকে এমন লেখা দেখে কী বলছেন শ্রীময়ী? আনন্দবাজার অনলাইনকে শ্রীময়ী বললেন, “যা ইচ্ছে বলুক। আমার আর কিছু মনে হয় না। এই সব লেখা দেখে এখন আর আমি একটুও অবাক হই না।” এক বছর হয়ে গেল ছোট পর্দায় দেখা যাচ্ছে না শ্রীময়ীকে। কাঞ্চনের সঙ্গে বিশেষ বন্ধুত্বই কি তার কারণ?

Advertisement

শ্রীময়ীর কথায়, “এক বছর হয়ে গেল কাজ পাচ্ছি না। কারণটাই এখনও বুঝতে পারছি না।” কিন্তু বিধায়ক কাঞ্চনের বান্ধবী হলে তো ইন্ডাস্ট্রিতে বেশি কাজ পাওয়ার কথা? এ প্রসঙ্গে শ্রীময়ীর বক্তব্য, “এক বছর আগের ঝামেলার অনেক আগে থেকেই কিন্তু কাঞ্চনদার সঙ্গে আমার ভাল সম্পর্ক ছিল। তখন কিন্তু কাঞ্চন মল্লিকের নাম নিয়ে কখনও কাজ চাইনি। ওঁর নাম নিয়ে কাজ পাওয়ার থেকে সিরিয়াল না করে বাড়িতে বসে থাকা ভাল। আর আমার সঙ্গে ওর সম্পর্কটা ঠিক কী, তা এত দিনে মানুষের বুঝে যাওয়া উচিত। তার পরেও যদি আমাদের নিয়ে এমন লেখা হয়, তা হলে আর কিছু বলার নেই।”

বেশ অনেক দিন হল বাড়িতেই। ‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়ালে তাঁকে শেষ বার দেখেছিলেন দর্শক। আপাতত আইন নিয়ে পড়াশোনা করছেন শ্রীময়ী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement