Kartik Aaryan

সারা-অনন্যা নয়, কার্তিক মজেছেন বলিউডের প্রথম সারির নায়কের বোনের প্রেমে

কার্তিক আরিয়ানের প্রেম নিয়ে চর্চা লেগেই থাকে। এ বার কার্তিকের সঙ্গে নাম জড়াল বলিউডের বিখ্যাত নায়কের বোনের ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৪:১৮
এ বার কার  প্রেমে মজলেন কার্তিক!

এ বার কার প্রেমে মজলেন কার্তিক! ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে সময়টা বেশ ভালই যাচ্ছে কার্তিক আরিয়নের। কেরিয়ার নিয়ে তিনি যেমন ব্যস্ত, তেমনই ব্যস্ত তাঁর প্রেমের জীবনও। তাই সর্বদাই চর্চায় থাকেন কার্তিক। ‘ভুলভুলাইয়া টু’-এর সাফল্যের পর বদলে গিয়েছে তাঁর জীবন। এক দিকে যেমন কার্তিকের প্রেম ভেঙেছে, অন্য দিকে কর্মজীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে এক লাফে অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি। এক সময় সারা আলি খান ও কার্তিকের প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। তার পর অনন্যা পাণ্ডের সঙ্গেও নাম জড়ায় অভিনেতার।

যদিও ‘কফি উইথ কর্ণ’-এ এসে নাম না নিয়েই কার্তিককে খোঁচা মেরে সারা বলেন, ‘‘ও তো সবার প্রাক্তন, তাই ও আমারও প্রাক্তন।’’ সারার এই ইঙ্গিত যে কার দিকে, তা বুঝতে বাকি নেই কারও। এ বার ফের বসন্তের আগমন অভিনেতার জীবনে। এ বার বলিউডের আরও এক ফিল্মি খানদানের সঙ্গে যোগসূত্র তৈরি হচ্ছে তাঁর। নেপথ্যে নায়কের বোন।

Advertisement

কার্তিককে বেশ কয়েক দিন ধরেই মুম্বইয়ের বিভিন্ন জায়গায় পশমিনা রোশনের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে। এমনকি, শুটিংয়ের ফাঁকে সময় পেলেই নাকি নায়ক ব্যস্ত থাকছেন পশমিনার সঙ্গে। তবে এই পশমিনা কে জানেন? পশমিনা আসলে হৃত্বিক রোশনের তুতো বোন।

দিন কয়েক আগেই হৃত্বিক রোশন তাঁর সাবা আজাদের সম্পর্কে সিলমোহর দিয়েছেন।যদি কার্তিকের সঙ্গে পশমিনার সম্পর্ক পাকা হয়, তা হলে তাঁরা জুটিতে ডেটে যেতেই পারেন, কী বলেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement