Anushka-Ranveer

প্রাণের চেয়েও প্রিয় ছিল রণবীর সিংহ, কিন্তু কেন প্রেম করতে পারেননি, জানালেন অনুষ্কা

এক কালে অনুষ্কা শর্মার সঙ্গে রণবীর সিংহর সম্পর্ক নিয়ে আলোচনা হয়েছিল ইন্ডাস্ট্রিতে। সে সবই এখন অতীত। কিন্তু কেন তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়াননি? নিজেই ফাঁস করেছেন অনুষ্কা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৯:৫০
Bollywood Actress Anushka Sharma reveals why she didn’t date Ranveer Singh

(বাঁ দিকে) রণবীর সিংহ, অনুষ্কা শর্মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

‘ব্যান্ড বাজা বারাত’, ‘লেডিস ভার্সেস ভিকি বহেল’, ‘দিল ধড়কনে দো’— রণবীর সিংহ এবং অনুষ্কা শর্মা জুটির তিনটি ছবিই দর্শক মহলে পেয়েছিল বেশ জনপ্রিয়তা। রণবীরের প্রথম সিনেমার নায়িকা ছিলেন অনুষ্কা। তাঁদের ছবি মুক্তি পাওয়ার পর থেকে রণবীর এবং অনুষ্কার সম্পর্ক নিয়ে হয়েছিল বিপুল আলোচনা। সেই ছবিও বক্স অফিসে পেয়েছিল সাফল্য। তবে তাঁদের প্রেমের গুঞ্জন পুরোটাই রটনা বলে উড়িয়ে দিয়েছিলেন নায়িকা। এক বার সিমি গ্রেওয়ালের একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে এসেছিলেন অনুষ্কা। সেই অনুষ্ঠানেই নায়িকাকে সিমি রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন। চুপ থাকেননি অনুষ্কা।

অভিনেত্রী বলেন, “আমাদের সম্পর্কটা খুবই অদ্ভুত। আমরা একে অপরকে খুনও করে ফেলতে পারি। এটা সত্যি কথা। একে অপরের মাথাও কেটে ফেলতে পারি। আসলে আমাদের দু’জনের জীবনবোধ ভীষণই আলাদা। রণবীর খুবই বাস্তববাদী আর আমি তো সম্পূর্ণ বিপরীত। ও খুবই এক জন আকর্ষণীয় পুরুষ। তবে এমন কারও সম্পর্কে জড়াতে হলে তাঁকে শান্ত করার কৌশল জানতে হবে। আমরা দু’জনেই ভাল মানুষ। তবে সম্পর্কের জন্য একদমই তৈরি নই।”

Advertisement

এই মুহূর্তে রণবীর এবং অনুষ্কা দু’জনেই নিজেদের সংসারে সুখী। অনুষ্কা বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে। আর অন্য দিকে, দীপিকা পাড়ুকোনের সঙ্গে আনন্দে সংসার করছেন রণবীরও। তাঁরা দু’জনেই নিজেদের জীবনে ব্যস্ত। রণবীরের নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ মুক্তির অপেক্ষায়। আগামী দিনে অনুষ্কাকে দেখা যাবে মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদহ এক্সপ্রেস’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement