Shah Rukh Khan

শুটিং করতে গিয়ে ‘দুর্ঘটনা’র শিকার! কী হয়েছিল শাহরুখের? প্রকাশ্যে এল সত্য

মঙ্গলবার হঠাৎ খবর পাওয়া যায় আমেরিকায় শুটিং করতে গিয়ে নাকে চোট পান শাহরুখ খান। কিন্তু তার পরই তাঁকে মুম্বই বিমানবন্দরে দেখা যায় ফুরফুরে মেজাজে। মুখে কোনও ধকলের ছাপ নেই।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৮:৩৯
Shah Rukh Khan

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আমেরিকায় শুটিং সেটে নাকে চোট পেয়েছেন শাহরুখ খান। রক্তপাত থামাতে অস্ত্রোপচারও হয়েছে বিদেশে! সম্পতি, বলিউডের অন্দরে এই খবর ছড়াতেই নড়েচড়ে বসেছিল বাদশার অনুরাগীরা। অভিনেতার উদ্দেশে একের পর এক আরোগ্যবার্তায় সমাজমাধ্যেম ভরে ওঠে। এই প্রসঙ্গে এখনও পর্যন্ত অভিনেতা প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। আমেরিকায় ঠিক কী ঘটেছিল?

মঙ্গলবার আচমকাই বলিউডের অন্দরে শাহরুখের ‘দুর্ঘটনা’র খবর ছড়িয়ে পড়ে। এ দিকে পরের দিনই মধ্যরাতে মুম্বই বিমানবন্দরে দেখা যায় বাদশাকে। ফলে চোট পাওয়ার খবর আদৌ সত্য কি না, তা নিয়ে শুরু হয় জল্পনা। সূত্রের খবর, দীর্ঘ দিন ধরেই শাহরুখের দুই নাসারন্ধ্রের মাঝের ব্রিজ বাঁকা ছিল। সম্প্রতি, আমেরিকায় গিয়ে অভিনেতার নাকের সেই বাঁকা ব্রিজকেই আবার আগের অবস্থানে ফিরিয়ে এনেছেন চিকিৎসকেরা। সূত্রের কথায়, ‘‘নাকের ব্রিজটি বাঁকা থাকার জন্য শাহরুখের প্রশ্বাস নিতে সমস্যা হচ্ছিল। অনেক দিন ধরে চাইলেও উনি সময় বার করতে পারছিলেন না। এ বার লস অ্যাঞ্জেলেসে অবশেষে সেটা ঠিক করা গিয়েছে।’’

Advertisement

শাহরুখ যে কোনও দুর্ঘটনার শিকার হননি, এখন অনেকে তা-ই বলছেন। তাঁর চোট পাওয়ার খবরটি ভুয়ো। আরও জানা গিয়েছে, চিকিৎসকেরা খুবই দ্রুত কাজটি করেছেন। কোনও ক্ষত বা রক্তপাত ঘটেনি। নাকের মধ্যে বাঁকা সেপটাম অনেকের ক্ষেত্রেই দেখা যায়। রণবীর কপূরও একই সমস্যায় দীর্ঘ দিন ভুগেছেন। সম্প্রতি, তিনিও সে জন্য চিকিৎসকদের দ্বারস্থ হন।

শাহরুখ ধীরে ধীরে ‘জওয়ান’-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। শোনা যাচ্ছে, অ্যাটলি কুমার পরিচালিত এই ছবির কোনও টিজ়ারের পরিবর্তে সরাসরি ট্রেলার প্রকাশ করবেন নির্মাতারা। চলতি মাসেই এই ছবির ট্রেলার প্রকাশ্যে আসার কথা। ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতি, নয়নতারা। ছবিতে বিশেষ চরিত্রে থাকবেন দীপিকা পাড়ুকোন এবং সান্যা মলহোত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement