Pori Moni

রাজের আগে তিন টাকা যৌতুকের বিনিময়ে রনিকে বিয়ে করেন পরীমণি, সেই সম্পর্ক টিকেছিল ক’মাস?

দুই বাংলায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন পরীমণি। নেপথ্যে তাঁর দাম্পত্যকলহ। বিয়ে ভেঙেছেন নায়িকা। তবে এই প্রথম নয়, একাধিক বার নিজের সম্পর্ক ভেঙেছিলেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩৬
Before Shariful Raaz Bangladeshi actress Pori Moni was involved with various men

পরীমণি। ছবি: সংগৃহীত।

ব্যক্তিগত জীবনের কারণেই বার বার বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। সম্প্রতি নায়িকার পঞ্চম সম্পর্ক ভাঙা নিয়ে সরগরম দুই বাংলা। অনেক দিন ধরেই স্বামী শরিফুল রাজের থেকে আলাদা ছিলেন অভিনেত্রী। এ বার স্বামীকে আইনি চিঠি পাঠিয়েছেন নায়িকা। তবে এই প্রথম বার নয়, আগে একাধিক বার সম্পর্ক ভেঙেছে পরীর। পঞ্চম বার বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আসতে উঠে এল নায়িকার আগের সম্পর্ক ভাঙার গল্প। কী ভাবে নীরবে ভেঙে গিয়েছিল পরীর সঙ্গে পরিচালক কামরুজ্জামান রনির সম্পর্ক? তিন টাকা যৌতুকের বিনিময়ে ২০২০ সালে নায়িকাকে বিয়ে করেছিলেন রনি। ২০২০ সালের ঘটনা। তিন বছর আগে ২০২০ সালের মার্চ মাসে আচমকাই এসেছিল নায়িকার বিয়ের খবর। সে বারেও বিয়ের পর রনির সঙ্গে বেশ কিছু প্রেমের ছবি পোস্ট করেছিলেন পরী। কিন্তু সেটা মাত্র কয়েক দিনের ঘটনা। এক-দেড় মাস কাটতে না কাটতে স্বামীর প্রসঙ্গ এড়িয়ে যাওয়া শুরু করেন অভিনেত্রী, বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ সূত্রে খবর এমনটাই।

Advertisement

পরীকে তাঁর স্বামী এবং সংসার সম্পর্কে কিছু জানতে চাইলেই এড়িয়ে যেতেন অভিনেত্রী। বিয়ের পাঁচ মাসের মাথায় নীরবেই ঘর ভাঙে পরী এবং রনির। তার আগে ‘প্রথম আলো’-কে এক সাক্ষাৎকারে নায়িকা বলেছিলেন, “অনেক হিসাবনিকাশ করে তো জীবনের পরিকল্পনা করাই যায়। কিন্তু জীবন চলে তার নিজস্ব পথে। জন্ম, মৃত্যু ও বিয়ে— সবই ঈশ্বরের হাতে, এটা আমি খুবই বিশ্বাস করি। আমার কাছে মানুষের প্রতি মানুষের বিশ্বাস অনেক গুরুত্বপূর্ণ। এটার উপর নির্ভর করে মানুষ জীবনকে এগিয়ে নিয়ে যায়।”

রনি, রাজের আগেও বেশ কিছু সম্পর্কে জড়িয়েছিলেন নায়িকা। যার কোনওটাই কয়েক মাসের বেশি টেকেনি। ২০১৭ সালে এক সাংবাদিকের প্রেমে পড়েছিলেন অভিনেত্রী। তাঁর সঙ্গে বাগ্‌দান পর্বও সারা হয়ে গিয়েছিল। সেই ব্যক্তির হাত ধরে ঘুরে বেড়িয়েছিলেন দেশ-বিদেশে। কিন্তু সেই সম্পর্ক টেকেনি এক বছরের বেশি। তবে রনির সঙ্গে বিয়ের পর নায়িকার ঘনিষ্ঠ মহল সূত্রে জানানো হয়েছিল, নায়িকা নাকি হুজুগে পড়ে এই বিয়েটি করেছিলেন। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’র প্রতিবেদন অনুযায়ী এই সম্পর্কগুলি ছাড়াও পরীর জীবনের এসেছিলেন একাধিক পুরুষ। তাঁদের সঙ্গেও সংসার পেতেছিলেন তিনি। কিন্তু কোনও সম্পর্কই টেকেনি বেশি দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement