Bigg Boss 17

‘বিগ বস্’-এর ঘরেই শেষমেশ বিবাহবিচ্ছেদ? অঙ্কিতার হুঁশিয়ারিতে টনক নড়ল ভিকির

‘বিগ বস্‌’-এর ঘরে ভাঙনের মুখে অঙ্কিতা-ভিকির দাম্পত্যজীবন। সম্প্রতি ওই রিয়্যালিটি শোয়েই ভিকি জৈনকে বিবাহবিচ্ছেদের হুঁশিয়ারি দেন অঙ্কিতা লোখন্ডে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ২০:৪৭
Ankita Lokhande and Vicky Jain.

অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেছিলেন জুটি হিসাবে। তবে সেই রিয়্যালিটি শোয়ে প্রবেশ করার পর থেকেই প্রশ্নের মুখে টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে পা রাখার পর থেকে শুরু হয়েছে অশান্তি। সলমন খানের রিয়্যালিটি শোয়ে স্রেফ ঝগড়া করেই ক্ষান্ত নন তাঁরা। একে অপরের প্রতি কটূক্তি পর্যন্ত করছেন যুগল। দিন কয়েক আগে অঙ্কিতাকে ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীদের সামনেই অপমান করেছিলেন ভিকি। ভিকির অপমানের জবাব দিতে গিয়ে বিবাহবিচ্ছেদের হুমকি পর্যন্ত দিয়েছেন অঙ্কিতা। অঙ্কিতার সেই হুঁশিয়ারির জবাব দিলেন ভিকি।

Advertisement

সম্প্রতি দীপাবলির পর্বের পরেই তুঙ্গে ওঠে ভিকি ও অঙ্কিতার অশান্তি। ‘বিগ বস্ ১৭’-র খেলার নিয়ম অনুযায়ী এখন আলাদা আলাদা ঘরে থাকছেন ভিকি ও অঙ্কিতা। অঙ্কিতাকে ছেড়ে অন্য ঘরে থাকতে পেরে নাকি খুব খুশি হয়েছেন ভিকি, দাবি করেন তিনি। তা শুনে মানসিক ভাবে ভেঙে পড়েন অঙ্কিতা। অপমান আর সহ্য করতে না পেরে অঙ্কিতা বলেন, ‘‘তুমি একটা স্বার্থপর মানুষ। তুমি এত দিন আমাকে স্রেফ ব্যবহার করেছ। এ বার আমিও ভুলে যাব আমি বিবাহিত!’’ এই ঘটনার পরেই প্রশ্ন উঠতে থাকে, তবে কি সত্যিই ‘বিগ বস্’-এর ঘরেই একে অপরের সঙ্গে সম্পর্কে ইতি টানবেন তাঁরা? তবে ‘বিগ বস্ ১৭’-এর সাম্প্রতিক প্রোমো দেখে নেটাগরিকদের ধারণা, এত সহজে অঙ্কিতাকে ছাড়বেন না ভিকি। ওই প্রোমোতে অঙ্কিতাকে উদ্দেশ্য করে ভিকি হুঁশিয়ারি দেন, ‘‘মুখ সামলে কথা বল!’’ তবে কি স্বামী-স্ত্রীর মধ্যে আরও ঝগড়া দেখা বাকি দর্শকের?

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ভাঙার পরে ভিকির প্রেমে পড়েন অঙ্কিতা। ২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন তিনি। ‘বিগ বস্‌’-এর চলতি সিজ়নে জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা এবং ভিকি। সেখানে পা রাখার পর থেকেই বড়সড় প্রশ্নের মুখে ভিকি এবং অঙ্কিতার সম্পর্ক। দিন কয়েক আগেই অঙ্কিতা জানান, যে বিয়ের পরেও একসঙ্গে থাকেন না তাঁরা। ‘বিগ বস্‌’-এর ঘর থেকে বেরিয়ে কি পাকাপাকি ভাবে ছাদও আলাদা হবে তাঁদের?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement