Alia Bhatt

রণবীরের দুই প্রাক্তনকেই ছাপিয়ে গেলেন আলিয়া! ‘গঙ্গুবাই’-এর সামনে এখন শুধু প্রিয়ঙ্কা

সম্প্রতি ইনস্টাগ্রামে আলিয়ার ভট্টের অনুগামীর সংখ্যা সাত কোটির গণ্ডি ছুঁয়েছে। দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কইফের ফলোয়ার সংখ্যা যথাক্রমে ছ’কোটি ৮৮ লক্ষ ও ছ’কোটি ৬৭ লক্ষ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৩
আলিয়ার ভট্টের ফলোয়ার সংখ্যা সাত কোটির গণ্ডি ছুঁয়েছে।

আলিয়ার ভট্টের ফলোয়ার সংখ্যা সাত কোটির গণ্ডি ছুঁয়েছে। —ফাইল ছবি

জনপ্রিয়তার নিরিখে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফদের অতিক্রম করলেন আলিয়া ভট্ট। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা ছুঁল সাত কোটির গণ্ডি। ভারতীয় অভিনেত্রীদের মধ্যে আলিয়া এখন অনুগামীর সংখ্যার দিক থেকে দ্বিতীয় স্থানে। তাঁর আগে রয়েছেন কেবল প্রিয়ঙ্কা চোপড়া।

সম্প্রতি ইনস্টাগ্রামে আলিয়ার ভট্টের অনুগামীর সংখ্যা সাত কোটির গণ্ডি ছুঁয়েছে। দীপিকা পাড়ুকোনের অনুগামীর সংখ্যা আপাতত ছ’কোটি ৮৮ লক্ষ। আর ইনস্টাগ্রামে ক্যাটরিনা কইফের অনুগামীর সংখ্যা এই মুহূর্তে ছ’কোটি ৬৭ লক্ষ। উল্লেখ্য, দীপিকা এবং ক্যাটরিনা দু’জনেই আলিয়ার স্বামী রণবীর কপূরের প্রাক্তন প্রেমিকা।

Advertisement

শুক্রবার মুক্তি পাচ্ছে আলিয়া ভট্ট, রণবীর কপূর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। বহু দিন ধরে এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ভক্তরা। এই ছবিতেই দম্পতিকে প্রথম এক সঙ্গে বড় পর্দায় দেখা যাবে। ‘ব্রহ্মাস্ত্র’-য় আলিয়া-রণবীরের পর্দার রসায়ন দেখতে মুখিয়ে আছে বলিউড। কিছু দিন আগেই আলিয়া এবং রণবীর ঘোষণা করেছেন, তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। তার মধ্যেই ইনস্টাগ্রামেও অনুরাগীর সংখ্যায় মাইলফলক ছুঁলেন পর্দার ‘গঙ্গুবাই’। সব মিলিয়ে আলিয়ার সময় মন্দ যাচ্ছে না।

২০২২ সালে বলিউডের যে হাতেগোনা কয়েকটি ছবি বক্স অফিসে সাড়া ফেলতে পেরেছে, তার মধ্যে অন্যতম আলিয়া ভট্টের ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। তা ছাড়া, কিছু দিন আগে ওটিটি-তেও অভিষেক হয়েছে আলিয়ার। নেটফ্লিক্সের পর্দায় সাড়া ফেলে দিয়েছে তাঁর ‘ডার্লিংস’। অনেকে বলছেন, আলিয়া এখন যেখানে হাত দিচ্ছেন, সেখানেই সোনা ফলাচ্ছেন।

‘ব্রহ্মাস্ত্র’-র পর কর্ণ জোহরের পরিচালনায় আলিয়া ভট্টের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ মুক্তি পাবে। তার পর নেটফ্লিক্সে হলিউড তারকা গ্যাল গ্যাডোট এবং জেমি ডরন্যানের সঙ্গে আলিয়ার ছবি ‘হার্ট অব স্টোন’ মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement