Shah Rukh Khan

সলমনের ‘টাইগার ৩’-র শ্যুটিংয়ে হাজির হচ্ছেন ‘র’ এজেন্ট শাহরুখ, ‘কর্ণ-অর্জুন’-এর আলোচনা কী নিয়ে

২০২১ সালের মার্চ মাসে ‘টাইগার ৩’-র শ্যুটিং শুরু হয়েছে। মণীশ শর্মার এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন সলমন। শাহরুখ যে দৃশ্যগুলিতে অভিনয় করবেন, তার শ্যুটিং হবে চলতি মাসের শেষের দিকে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫১
‘টাইগার ৩’-র জন্য ১০ দিনের শ্যুটিং করবেন শাহরুখ।

‘টাইগার ৩’-র জন্য ১০ দিনের শ্যুটিং করবেন শাহরুখ। —ফাইল ছবি

সলমন খানের ‘টাইগার ৩’-র জন্য শীঘ্রই শ্যুটিং শুরু করছেন শাহরুখ খান। সূত্রের খবর, চলতি মাসেই সেই শ্যুটিং শুরু হবে। বড় পর্দায় হেভিওয়েট দুই খানকে এক সঙ্গে দেখতে মুখিয়ে আছেন ভক্তরা।

২০২১ সালের মার্চ মাসে ‘টাইগার ৩’-র শ্যুটিং শুরু হয়েছিল। মণীশ শর্মা পরিচালিত এই ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন সলমন খান। তবে ছবিটিতে অতিথি উপস্থিতি দেখা যাবে শাহরুখের। শাহরুখ যে দৃশ্যগুলিতে অভিনয় করবেন, তার শ্যুটিং হবে চলতি মাসের শেষের দিকে। শাহরুখ, সলমন এক সঙ্গেই শ্যুটিংয়ে উপস্থিত থাকবেন। শোনা যাচ্ছে, এ নিয়ে আলোচনাও হয়েছে ‘কর্ণ-অর্জুন’-এর।

Advertisement

জানা গিয়েছে, কিং খান এই মুহূর্তে চেন্নাইতে শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। সেখানে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে ‘জওয়ান’ ছবির জন্য কাজ করছেন তিনি। সেপ্টেম্বর মাসের শেষ দিকে শ্যুটিং সেরে ফিরবেন তিনি। অন্য দিকে, সলমন খান এই মুহূর্তে তাঁর আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর শ্যুটিং করছেন।

বলিউড সূত্রে খবর, সলমনের ‘টাইগার ৩’-তে এক জন ‘রিসার্চ অ্যান্ড অ্যানালিসিস উইং’ (র) অফিসার হিসাবে দেখা যাবে শাহরুখকে। সলমনের সঙ্গে দিন দশেকের শ্যুটিং সারতে হবে তাঁকে। চেন্নাই থেকে ফিরেই সেই কাজে হাত লাগাবেন কিং খান।

শাহরুখের ‘পাঠান’ ছবিতেও অতিথি উপস্থিতি দেখা যাবে সলমনের। সেখানে হেলিকপ্টার থেকে নেমে ‘এন্ট্রি’ নেবেন বলিউডের ভাইজান। তবে ‘টাইগার ৩’-তে শাহরুখের ‘এন্ট্রি’-র জন্য আলাদা দৃশ্য ভাবা হয়েছে বলে খবর। এখনও তা বিস্তারিত জানা যায়নি। সলমন খান ছাড়াও ‘টাইগার ৩’-তে মুখ্য চরিত্রে থাকছেন ক্যাটরিনা কইফ এবং ইমরান হাশমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement