Akshay Kumar

মুম্বই বিমানবন্দরে আটকে দেওয়া হল অক্ষয়-টুইঙ্কলের ছেলেকে, সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো

বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা আটকে দিল অক্ষয় কুমারের ছেলে আরভকে। ইতিমধ্যেই সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। কিন্তু কেন আটকে দেওয়া হল তাঁকে?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৬:৩১
অক্ষয়ের ছেলেকে বিমানবন্দরে বাধা নিরাপত্তারক্ষীর।

অক্ষয়ের ছেলেকে বিমানবন্দরে বাধা নিরাপত্তারক্ষীর। ছবি: সংগৃহীত

বিমানবন্দরে প্রবেশদ্বারে আটকে দেওয়া হল অক্ষয় কুমারের ছেলে আরভ ভাটিয়াকে। তারকাদের নিয়ে যত কৌতূহল, তাঁদের সন্তানদের নিয়েও দর্শকের উৎসাহের অন্ত নেই। শাহরুখ খানের ছেলেমেয়ে থেকে কাজল-করিনার সন্তান— সকলকে নিয়েই বেশ কৌতূহল রয়েছে আম জনতার মধ্যে। তাই তাঁদের এক ঝলকের জন্য মুখিয়ে থাকেন আলোকচিত্রীরাও। মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে আরভকে দেখামাত্র ক্যামেরা তাক করেন তাঁরা। সেই সময় বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা আটকে দিল অভিনেতার ছেলেকে। ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। কিন্তু কেন আটকে দেওয়া হল তাঁকে?

Advertisement

নীল ডেনিম ও সোয়েটশার্টে শুক্রবার অভিনেতার ছেলেকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। প্রবেশদ্বারের দিকে এগিয়ে যাচ্ছিলেন, তখনই অক্ষয় পুত্রকে থামিয়ে দেন একজন সিআইএসএফ আধিকারিক। নিরাপত্তা সংক্রান্ত কিছু পরীক্ষা করে দেখার জন্য। সেই সময় নিয়ম মেনে শান্ত ভাবে আরভ তার নথি পেশ করেন। সুষ্ঠ ভাবে পরীক্ষা পর্ব মেটার পর অনুমতি মিলল অন্দরে যাওয়ার। আরভের শান্ত আচরণে মুগ্ধ নেটাগরিকরা। কেউ বলেছেন, ‘‘আরভের কোনও হাব ভাব নেই।’’ কারও মতে ‘‘ভীষণ মিষ্টি ও কিউট ছেলে।’’

অক্ষয়-টুইঙ্কলের ছেলে বরাবরই প্রচারের আলো থেকে দূরে থাকতেই স্বচ্ছন্দ। বছর কুড়ির আরভ এই মুহূর্তে বিদেশে পড়াশোনা করছেন। ভবিষ্যতে মায়ের পথেই এগনোর ইচ্ছে রয়েছে আরভের। অভিনেতা নয়, অন্য পেশা বেছে নিতে চান টুইঙ্কল-পুত্র। আপাতত, তাঁর ইচ্ছা ফ্যাশন ডিজাইনার হওয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement