Jacqueline Fernandez

বৈষ্ণোদেবী ঘুরতে না ঘুরতেই ডাক পড়ল আদালতে, বছরের শুরুতেই হাজিরা দিলেন জ্যাকলিন

২০২২ সাল ভাল কাটেনি জ্যাকলিনের। ইডি এবং আদালতে হাজিরা দিতেই চলে গিয়েছে সময়। বিদেশযাত্রার অনুমতি চেয়েও পাননি। তাই নতুন বছরের শুরুতে প্রার্থনা করতে দেখা গিয়েছে জ্যাকলিনকে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১২:১৯
 সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়ে রয়েছে অভিনেত্রীর। পেশা মাথায় উঠেছে, থানাপুলিশ করেই বছর কাটছে তাঁর।

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়ে রয়েছে অভিনেত্রীর। পেশা মাথায় উঠেছে, থানাপুলিশ করেই বছর কাটছে তাঁর। ফাইল চিত্র

বছর শেষ হয়ে আবার নতুন বছর পড়ল, তবু মুক্তি নেই। প্রথম সপ্তাহেই দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে হাজিরা দিতে গেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ়। ২০০ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়ে রয়েছে অভিনেত্রীর। পেশা মাথায় উঠেছে, থানাপুলিশ করেই বছর কাটছে তাঁর।

গত বছর ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জ্যাকলিন এবং রণবীর সিংহ অভিনীত রোম্যান্টিক কমেডি ‘সার্কাস’। সে ছবি বক্স অফিসে প্রভাব ফেলতে ব্যর্থ হয়। তার উপরে ‘কনম্যান’ সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। সব মিলিয়ে ২০২২ সাল ভাল কাটেনি জ্যাকলিনের। ইডি এবং আদালতে হাজিরা দিতেই চলে গিয়েছে সময়। বিদেশযাত্রার অনুমতি চেয়েও পাননি। তাই নতুন বছরের শুরুতে প্রার্থনা করতে দেখা গিয়েছে জ্যাকলিনকে। মুম্বই থেকে সোজা হাজির হয়েছিলেন বৈষ্ণোদেবীর দরবারে।

Advertisement

বুধবার সকালে কাটরায় পৌঁছন জ্যাকলিন। সেখান থেকে তিনি বৈষ্ণোদেবী মন্দিরের উদ্দেশে যাত্রা শুরু করেন। পুরো বিষয়টাই সাংবাদমাধ্যম থেকে দূরে রাখা হয়েছিল। প্রসঙ্গত, এই নিয়ে দ্বিতীয় বার বৈষ্ণোদেবী দর্শনে গেলেন জ্যাকলিন। তবে গিয়ে আবার ফিরেও এলেন সময় মতো। কারণ হাজিরা দেওয়ার দিন এগিয়ে আসছিল। চাইলেও এখন আর ঘুরতে যেতে পারেন না অভিনেত্রী।

এর আগে গত ২০ ডিসেম্বর, দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে হাজিরা দিতে গিয়েছিলেন। এখনও পর্যন্ত ইডির তরফে সম্পূর্ণ চার্জশিট জ্যাকলিনের হাতে এসে পৌঁছয়নি। তাই শুনানির দিন ক্রমশই পিছিয়ে যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement