Bappi Lahiri

Bappi Lahiri: বাপ্পি লাহিড়ির সঙ্গে নিজের তুলনা নিয়ে সাফাই, পোস্ট মুছলেন বলি-অভিনেত্রী

সম্প্রতি নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করেছিলেন আদা। কোলাজের বাঁ দিকে রয়েছেন বাপ্পি, ডান দিকে রয়েছেন আদা স্বয়ং।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩৩
আদা মুখ খুললেন বাপ্পি লাহিড়ির সঙ্গে নিজের তুলনা করা পোস্ট নিয়ে।

আদা মুখ খুললেন বাপ্পি লাহিড়ির সঙ্গে নিজের তুলনা করা পোস্ট নিয়ে।

ফেসবুকে সদ্য প্রয়াত বাপ্পি লাহিড়ির সঙ্গে নিজের তুলনা করে কটাক্ষের মুখে পড়েছিলেন অভিনেত্রী আদা শর্মা।

সম্প্রতি নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করেছিলেন আদা। কোলাজের বাঁ দিকে রয়েছেন বাপ্পি, ডান দিকে রয়েছেন আদা স্বয়ং। হুবহু প্রয়াত গায়ক-গীতিকারের মতো গা ভরা গয়নায় সেজেছেন অভিনেত্রী। প্রশ্ন করেন, ‘কে বেশি সুন্দর করে গয়নায় সেজে উঠেছে?’

Advertisement

এই পোস্টের পরেই নেটাগরিকদের রোষের মুখে পড়েন আদা। সদ্য প্রয়াত বাপ্পির সঙ্গে এই তুলনাকে ‘কুরুচিকর’ বলে দাগিয়ে দেন অনেকেই। বিষয়টি নজর এড়িয়ে যায়নি অভিনেত্রী। ঝামেলা এড়াতে পোস্টটি মুছে দিয়েছেন ইতিমধ্যেই। সাফাই দিয়ে জানিয়েছেন, বিতর্কিত ছবিটি আসলে ২০২০ সালের ২৮ মার্চ ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। তখন বাপ্পি জীবিত ছিলেন। আদার কথায়, “গতকালের (২৪ ফেব্রুয়ারি) পোস্টটি এক মাস আগে থেকেই ফেসবুকে শিডিউল করা ছিল। আমরা গত সপ্তাহে বাপ্পিদাকে হারিয়েছি। যার ফলে খুব বেমানান একটি সময়ে ছবিটি পোস্ট হয়ে গিয়েছে।”

‘১৯২০’, ‘কম্যান্ডো ২’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন আদা। তবে এ বার কাজের জন্য নয়, বিতর্কের কারণে শিরোনামে উঠে এলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement