Medical Officer Jobs 2024

মালদহে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ, কারা আবেদন করবেন?

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে পার্ট টাইম মেডিক্যাল অফিসার নিয়োগ করা হবে। ওই কাজে প্রতি মাসে ২৪ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৫:১০
English Bazar Municipality.

ইংরেজবাজার পৌরসভা। ছবি: সংগৃহীত।

রাজ্য স্বাস্থ্য বিভাগে কর্মখালি। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, মালদহের ইংরেজবাজার পৌরসভার ন্যাশনাল আরবান হেলথ মিশনে পার্ট টাইম মেডিক্যাল অফিসার প্রয়োজন। ওই কাজে তিন জনকে নিয়োগ করা হবে।

Advertisement

ওই পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নাম নথিভুক্ত থাকা বাধ্যতামূলক। ৬৭ বছরের কম বয়সিদের উল্লিখিত পদে বেছে নেওয়া হবে।

নিযুক্ত ব্যক্তিদের প্রতি দিন ৯০০ টাকা থেকে শুরু করে ২৪ হাজার টাকা মাসিক পারিশ্রমিকে বহাল করা হবে। পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তাই আলাদা করে আবেদনের কোনও প্রয়োজন নেই। তবে আবেদনকারীদের কম্পিউটার ব্যবহার করে কাজের দক্ষতা থাকা প্রয়োজন।

১৩ অগস্ট হবে ইন্টারভিউ। ওই দিন বিকেল সাড়ে ৩টে নাগাদ ইংরেজবাজার পৌরসভার কনফারেন্স হলে আগ্রহীদের উপস্থিত থাকতে হবে। ওই দিন পদপ্রার্থীদের বয়স এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্রের মতো নথি সঙ্গে রাখতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement