NFDC Recruitment 2024

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে কর্মখালি, চুক্তির ভিত্তিতে হবে নিয়োগ

একটি অনুষ্ঠানে কাজের জন্য বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে মোট সর্বাধিক পাঁচ মাসের জন্য চুক্তিতে বহাল রাখা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৯:৫৩
National Fil Development Corporation Limited.

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড। ছবি: সংগৃহীত।

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, একটি সর্বভারতীয় ইভেন্টে কাজের জন্য ১১ জন কর্মী প্রয়োজন। তাঁদের চুক্তির ভিত্তিতে সর্বাধিক পাঁচ মাসের জন্য কাজ করতে হবে।

Advertisement

কোন কোন পদে কর্মখালি?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর, এডিটর, এগজ়িকিউটিভ অফ মার্কেট স্ক্রিনিংস, অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার, রেজিস্ট্রেশন জুনিয়র এগজ়িকিউটিভ, ক্যাটালগ এডিটর, এগজ়িকিউটিভ ফর ইন্টারন্যাশনাল গেস্ট রিলেশনস, সিনিয়র এগজ়িকিউটিভ, এগজ়িকিউটিভ ফর হসপিট্যালিটি, এগজ়িকিউটিভ ফর ডোমেস্টিক গেস্ট রিলেশন— এই সমস্ত পদে কর্মী প্রয়োজন।

উল্লিখিত পদে স্নাতকদের নিয়োগ করা হবে। তবে পদের নিরিখে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। এ বিষয়ে বিশদ জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। কাজের নিরিখে সাম্মানিক হিসাবে ৪০ হাজার থেকে ৬৫ হাজার টাকা প্রতি মাসে দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে অনূর্ধ্ব ৪৫ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

অনলাইনে একটি ফর্ম পূরণ করে আবেদন জানাতে হবে। এর জন্য মূল বিজ্ঞপ্তিতে দেওয়া আবেদনের লিঙ্কে ক্লিক করতে হবে। সেখানে দেওয়া নির্দেশিকা মোতাবেক সমস্ত শর্ত মেনে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন ১২ অগস্ট পর্যন্ত গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement