Sikkim University Recruitment 2024

সিকিম বিশ্ববিদ্যালয়ে লাইব্রেরি ট্রেনি প্রয়োজন, কারা আবেদন করবেন?

সিকিম বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল লাইব্রেরিতে কর্মী প্রয়োজন। ওই পদে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১৬:১৫
Library Trainee.

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, সিকিম বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল লাইব্রেরিতে কর্মী প্রয়োজন। তাঁকে লাইব্রেরি ট্রেনি হিসাবে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

Advertisement

লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্সে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নকে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। ওই কাজে আবেদনকারীদের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার মিলবে।

লাইব্রেরি ট্রেনি হিসাবে নিযুক্ত ব্যক্তিকে ১৫ হাজার টাকা মাসিক সাম্মানিক হিসাবে দেওয়া হবে। আগ্রহীদের মূল বিজ্ঞপ্তিতে দেওয়া ফরম্যাট মোতাবেক একটি ফর্ম পূরণ করতে হবে। ওই ফর্মের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে নিয়ে সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে হবে।

ইন্টারভিউ হবে ২১ অগস্ট, সকাল সাড়ে ৯টায়। প্রার্থী নিয়োগের ক্ষেত্রে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য করা হবে। এ ক্ষেত্রে শূন্যপদের সংখ্যা পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। আগ্রহীদের তাই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement