Govt Job Recruitment 2023

টেলিকমিউনিকেশনস কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি, জেনে নিন আবেদনের শর্তাবলি

প্রতিষ্ঠানের তরফে জেনারেল ম্যানেজার, জয়েন্ট জেনারেল ম্যানেজার এবং ডেপুটি জেনারেল ম্যানেজার পদে কর্মী প্রয়োজন। উল্লিখিতে পদে সরাসরি নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৩:১৮
Govt employees.

প্রতীকী ছবি।

কেন্দ্রীয় সংস্থায় সরাসরি নিয়োগ। টেলিকমিউনিকেশনস কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে কর্মী নিয়োগ করা হবে। সংস্থার তরফে জেনারেল ম্যানেজার, জয়েন্ট জেনারেল ম্যানেজার এবং ডেপুটি জেনারেল ম্যানেজার পদে কর্মী প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

আবেদনকারীদের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক কিংবা স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। কেন্দ্র, রাজ্য কিংবা কেন্দ্র অধীনস্থ সংস্থায় ম্যানেজার কিংবা সমতুল্য পদে ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। মোট ১৭ বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। ৪৫ থেকে ৫০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

ইলেকট্রিক সাব স্টেশন, ইলেকট্রিক্যাল ট্রান্সমিশন লাইন প্রজেক্টস্-এর মতো বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা দরকার। প্রাথমিক স্তরে দু’বছরের জন্য উল্লিখিত পদে নিয়োগ করা হবে। নিযুক্ত প্রার্থীরা মাসে ১ থেকে ২ লক্ষ টাকা বেতন হিসাবে পাবেন।

প্রার্থীদের ডাকযোগে আবেদন পাঠাতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় নির্দিষ্ট ফরম্যাটে সমস্ত নথি পাঠাতে হবে। ২৭ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ এবং পদ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement