RITES Recruitment 2024

আইনে স্নাতক? চাকরি মিলতে পারে কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে

নিযুক্ত ব্যক্তির বেতনক্রম হবে মাসে ৪০,০০০-১,৪০,০০০ টাকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৭:১৫
RITES Limited

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

রাইটস লিমিটেডে উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এ সংক্রান্ত নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থার তরফে। জানানো হয়েছে, আইনে ডিগ্রিধারীরাই সংশ্লিষ্ট পদে আবেদন করতে পারবেন। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা এর জন্য অনলাইনেই আবেদন করতে পারবেন। যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ল) পদে। রয়েছে একটি শূন্যপদ। চুক্তিভিত্তিক এই পদে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে।

সংশ্লিষ্ট পদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়স ৩২ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্ত ব্যক্তির বেতনক্রম হবে মাসে ৪০,০০০-১,৪০,০০০ টাকা।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ল) পদে আবেদনের জন্য প্রার্থীদের আইন বিষয়ে স্নাতক স্তরে ৬০ শতাংশ নম্বর নিয়ে উত্তীর্ণ হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। পাশাপাশি, সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দু’বছর কাজের অভিজ্ঞতা থাকাও জরুরি।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিতদের জন্য আবেদনমূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ৩০০ এবং ৬০০ টাকা। আগামী ১১ নভেম্বর আবেদনের শেষ দিন। এর পর লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ডিসেম্বর মাসের মাঝামাঝি পরীক্ষার আয়োজন করা হবে কলকাতা-সহ আরও পাঁচটি শহরে। এই বিষয়ে আরও জানতে হলে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement